Shilpa in public for the first time since Raj's arrest

Shilpa Shetty: রাজের গ্রেফতারের পর প্রথম বার জনসমক্ষে শিল্পা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে আপাতত জেলে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তারপর স্পটলাইট থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন অভিনেত্রী। তবে রিপোর্ট বলছে, স্বামীর গ্রেফতারের পর প্রথমবার জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা! অর্জুন কাপুর, দিয়া মির্জা, ইডি শিরিন, করণ জোহর, পরিণীতি চোপড়া, সইফ আলি খান, সারা আলি খান এবং স্টিভেন স্পিল বার্গের মতো বলিউড এবং আন্তর্জাতিক তারকাদের পাশাপাশি শিল্পাও করোনার ত্রাণ তহবিল সংগ্রহের জন্য এক অনুষ্ঠানে সামিল হবেন বলে জানা যাচ্ছে।

‘উই ফর ইন্ডিয়া: সেভিং লাইভস, প্রোটেক্টিং লাইভলিহুডস’ শিরোনামে কোভিড ত্রাণের উদ্দেশ্যে একাধিক তারকা সম্মিলিত হবেন ভার্চুয়াল বৈঠকে। বলিপাড়ার সূত্রের খবর, আগামী ১৫ অগস্ট মানুষের সেবার উদ্দেশ্যে প্রকাশ্যে আসবেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় থাকবেন অভিনেতা রাজকুমার রাও। অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, ভেন্টিলেটর, আইসিইউ ইউনিট ইত্যাদি কোভিড রোগীর প্রাণ বাঁচানোর জন্য যা যা প্রয়োজন, তার ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হবে সেই বৈঠকে। আগামী রবিবার সন্ধেবেলা ফেসবুকে দেখা যাবে সেই আলাপচারিতা।

আরও পড়ুন: Rampi: রাজা-মাম্পির ফুলশয্যা, রাহুলের প্রশ্ন: কী! এ বার খুশি তো?

১৯ জুলাই পর্ন-কাণ্ডে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ। এই মুহূর্তে তিনি জেল হেফাজতে রয়েছেন। এর পর থেকে শিল্পাকে ক্যামেরার সামনে দেখা যায়নি এক বারও। কেবল শোনা গিয়েছে, পুলিশ যখন জুহুর বাড়ি তল্লাশি চালিয়েছিল, তিনি রাজের উপর চিৎকার করে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তারকা দম্পতির মধ্যে ঝগড়া বেধেছিল। গত ২ অগস্ট রাজ-পত্নী নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করেন জানান, ‘গত কয়েকটি দিন খুব কঠিন ছিল আমার জন্য। তার উপরে ভুয়ো অভিযোগ, ভুয়ো রটনা এবং অন্যায্য আক্রমণ সহ্য করে চলেছি। যার কৃতিত্ব বর্তায় সংবাদমাধ্যম এবং তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের দিকে। কেবল আমি নই, আমার পরিবারও বিদ্রূপের সম্মুখীন হচ্ছে।’ এর পরেই তিনি বড় বড় অক্ষরে লিখেছেন, ‘আমি এখনও কোনও বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করিনি। করবও না।’

এ দিকে উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠছে অভিনেত্রী শিল্পা ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে। লখনউয়ে তাঁদের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।

আরও পড়ুন: অবশেষে ফাঁস! সইফ-করিনা দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest