পরিচারিকাকে চুমু খেলেন রাজ কুন্দ্রা! জানতে পেরে স্বামীকে পেটালেন শিল্পা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে ভয়ানক কাণ্ড! শিল্পা শেঠি রীতিমতো পেটালেন তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে! বিষয়টি সরাসরি ইনস্টাগ্রামে প্রকাশ করেন শিল্পা, লেখেন। “নজর হাটি, দুর্ঘটনা ঘটি , সাচ্চাই পাতা চলনে পার, পিট গ্যায়ে হামারে পতি”।

শিল্পার বাড়ির পরিচারিকা শিল্পার আলমারি গুছিয়ে রাখছিলেন সেই সময়ে শিল্পার স্বামী রাজ জোর করে সেই পরিচারিকাকে চুমু খেতে চান। পরিচারিকা বাধা দেন তাতেও ক্ষান্ত হননি শিল্পার স্বামী। সেই মুহূর্তে শিল্পা আসেন এবং স্বামীকে শুধু বাধাই দেন না, তাঁর গায়ে হাত তোলেন! প্লিজ, আতঙ্কিত হবেন না  শিল্পার ভক্তরা! এটা নিতান্তই একটা টিকটক ভিডিয়ো।  পরিচারিকা এবং রাজ কুন্দ্রার স্ত্রী,  এই দুই চরিত্রে অভিনয় করেছেন শিল্পা নিজেই! 

আরও পড়ুন: Lockdown Effect: অ্যামাজনে মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’

https://www.instagram.com/p/CAIdHfzhqJJ/

শিল্পা শেঠি প্রায় নিয়মিত মজার মজার ভিডিও বানিয়ে আপলোড করেন। রাতারাতি তাঁর টিকটক অ্যাকাউন্টেও বেড়েছে ফলোয়ারের সংখ্যা। ভিডিয়ো পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল! শমিতা শেট্টি থেকে রোহিত রায় সকলেই টিকটক ভিডিয়ো নিয়ে উচ্ছ্বসিত! আসছে নেটাগরিকদের নানা মজার স্মাইলি।

দেশ জুড়ে চলছে লকডাউন। সাধারণ মানুষ থেকে সেলেব সকলেই গৃহবন্দি। কবে কাটবে এই বন্দি দশা ! জানা নেই ! তিন দফরা লকডাউনের পর কি হতে চলেছে তাও জানা নেই ! কিন্তু এই সময় শরীরের পাশাপাশি মনটাকেও ভাল রাখা খুব দরকার। আর সেই জন্য সেলেবরা নানা রকম কিছু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। এই ভিডিও গুলোতে তাঁরা শুধু নিজেদের এন্টারটেইন করছেন এমন নয় ! ভাল রাখছেন ফ্যানেদের মনও। সেই সঙ্গে জুড়ে থাকছেন ইন্ডাস্ট্রির সঙ্গেও।

আরও পড়ুন: বুকের মধ্যে লেখা রবিনার নাম, নায়িকার সামনে পোশাক খুলে ফেললেন ভক্ত!

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest