Site icon The News Nest

আজ জন্মদিন, শিল্পা শেট্টিকে দেখে মনে হচ্ছে বয়স ৪৫ বছর? রইল অজানা তথ্য ও অদেখা ছবি

The News Nest: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির আজ জন্মদিন। ১৯৭৪ সালের ৮ জুন কর্ণাটকের ম্যাঙ্গালোরে জন্ম হয় তাঁর। এই সুন্দরী অভিনেত্রীকে অবশ্য দেখে বোঝা মুশকিল, তাঁর বয়স হয়ে গেল ৪৫ বছর।

শিল্পার ছোটবেলাতেই তাঁর পরিবার চলে আসে মুম্বইয়ে। সেখানেই তাঁর পড়াশোনা। দশম শ্রেণির পরীক্ষা দেওয়ার পর থেকেই মডেলিং শুরু করেন শিল্পা। 

১৯৯২ সালে ‘গাতা রহে মেরা দিল’ নামে একটি ছবিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হন শিল্পা। তবে ছবিটি শেষপর্যন্ত আর মুক্তি পায়নি। ১৯৯৩ সালে শাহরুখ খান, কাজলের সঙ্গে ‘বাজিগর’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় শিল্পার। 

স্কুলে পড়ার সময় বিভিন্ন খেলার সঙ্গে যুক্ত ছিলেন শিল্পা। পরে তিনি ভরতনাট্যমের প্রশিক্ষণও নেন। ক্যারাটেতে তাঁর ব্ল্যাকবেল্টও আছে।

‘বাজিগর’, ‘ধড়কন’, ‘শূল’, ‘ইন্ডিয়ান’-এর মতো সফল ছবিতে অভিনয় করেছেন শিল্পা।

আরও পড়ুন: আসরে কঙ্গনা রানাউত, বাবরি কাণ্ড বানাবেন সিনেমা, থাকবেন পরিচালক ও প্রযোজকের ভূমিকায়

একসময় অক্ষয় কুমারের সঙ্গে শিল্পার সম্পর্ক নিয়ে বলিউড মুখরোচক খবর শোনা যেত। তবে তাঁদের সম্পর্ক বেশিদূর গড়ায়নি। 

 ২০০৯ সালের ২২ নভেম্বর শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠি। তাঁদের এক পুত্রসন্তান ও কন্যা রয়েছে।বলিউড অভিনেত্রী তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে কেড়ে নিয়েছেন বলে দাবি করেন শিল্পপতির প্রথম পক্ষের স্ত্রী কবিতা। 

রাজের প্রথম পক্ষের স্ত্রী দাবি করেন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা। চাইলে যে কোনও পুরুষকে স্বামী হিসেবে পেতে পারেন তিনি। তা না করে, রাজ কুন্দ্রা অর্থাত তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে কেড়ে নিয়েছেন তিনি। শিল্পা এবং রাজের ছবি দেখে মনে হয়, তাঁর জীবনযাপন করছেন শিল্পা।

যদিও রাজ কুন্দ্রার প্রথম পক্ষের স্ত্রীর সেই দাবিকে কার্যত নস্যাত করে দেন শিল্পা শেঠি। তিনি পালটা দাবি করেন, কারও বিয়ে বা ঘর ভাঙেননি। কবিতার সঙ্গে রাজের বিয়ে কবে ভেঙে গিয়েছে, তা শিল্পপতির প্রাক্তন স্ত্রী ভাল করেই জানেন বলেও দাবি করেন শিল্পা 

আরও পড়ুন: ‘সোনু আসলে সেলিব্রিটি ম্যানেজার, পিছন থেকে গোটা শো চালাচ্ছে বিজেপি’, অভিযোগ শিবসেনার

Exit mobile version