Shilpa Shetty gets relief in obscenity case involving Richard Gere in 2007

১৫ বছর পর নির্দোষ! চুম্বন কাণ্ডে অশ্লীলতার দায় থেকে মুক্ত শিল্পা শেট্টি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শিল্পা শেট্টি (Shilpa Shetty )এবং হলিউড তারকা রিচার্ড গেয়ারের (Richard Gere)দিকে আঙুল উঠেছিল অশ্লীলতার অভিযোগে। রাজস্থানে একটি অনুষ্ঠানে ওই ঘটনার পর তুমুল শোরগোল এবং একাধিক মামলা দুই তারকার বিরুদ্ধে। ২০০৭-এর সেই মামলাতেই অবশেষে রেহাই পেলেন শিল্পা শেট্টি। স্বস্তি এল আদালতের রায়ে।

২০০৭ সালের ঘটনা। ঘটনাস্থল রাজস্থান। হাই-প্রোফাইল অনুষ্ঠান চলছিল। আমন্ত্রিতদের মধ্যে উপস্থিত ছিলেন বড় বড় তারকা। হলিউডের সুদর্শন অভিনেতা রিচার্ড গিয়ার ছিলেন সেখানে। আর ছিলেন শিল্পা শেট্টি(Shilpa Shetty )। সকলের সামনে অভিনেত্রীকে প্রায় জাপটে ধরেই গালে চুম্বন এঁকে দিয়েছিলেন রিচার্ড(Hollywood actor Richard Gere)। শিল্পাও বাধা দেননি। শিল্পার কপালে জুটেছিল অশ্লীলতার তকমা। দীর্ঘদিন লেখালেখি হয় রিচার্ডের-শিল্পাকে নিয়ে।

আরও পড়ুন: ‘রেডিমেড শিশু পেয়ে কেমন লাগছে?’, সারোগেসি নিয়ে প্রিয়াঙ্কাকে খোঁচা তসলিমার

এরপরই অশ্লীলতার অভিযোগ এনে রাজস্থান ও গাজিয়াবাদে তিনটি মামলা দায়ের করা হয়। সেখানে দাবি করা হয়েছিল সবকিছু জেনেবুঝেই ঘটিয়েছেন শিল্পা ও রিচার্ড। যদিও নিজের সাফাইতে শিল্পা জানান, সেইসময় রিচার্ডের আচরণের প্রতিবাদ করতে পারেননি তিনি, কিন্তু ঘটনার আকস্মিকতায় চমকে গিয়েছিলেন। তবে এর জন্য অশ্লীলতার দায়ে অভিযুক্ত করাটা অনুচিত। এরপর এই মামলা মুম্বইতে স্থানান্তরিত করবার আবেদন জানিয়েছিলেন শিল্পা, যা সুপ্রিম কোর্ট কর্তৃক গ্রাহ্য হয় ২০১৭ সালে।

অবশেষে আদালত জানিয়েছে, শিল্পার বিরুদ্ধে ওঠা ইচ্ছাকৃত অশ্লীলতা ভিত্তিহীন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকী চৌহান জানান, ঘটনার পরেই নিজের অবস্থান স্পষ্ট করে ব্যাখ্যা দিয়েছিলেন অভিনেত্রী। সেই ব্যাখ্যা, পুলিশের তদন্ত রিপোর্ট এবং যাবতীয় তথ্যপ্রমাণ খতিয়ে দেখে তাঁর অভিমত, এই ঘটনায় শিল্পার কোনও ভূমিকা ছিল না। তার পরেই সমস্ত অভিযোগ থেকে বলিউড অভিনেত্রীকে মুক্তি দেয় আদালত।

আরও পড়ুন: তত্ত্বে কোচবিহারের নাড়ু ও আচার, মদনমোহনের পুজো দিয়ে শুরু মৌনির বিয়ের অনুষ্ঠান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest