shilpa shetty is one of the director of raj kundra's viaan industries

বাড়ি থেকে মিলল ৭০টি পর্ন ভিডিয়ো! কিছুই জানতেন না Raj Kundra-র কোম্পানির অন্যতম ডিরেক্টর শিল্পা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এবার এই মামলায় নাম জড়ালো শিল্পা শেঠির (Shilpa Shetty)। জানা যাচ্ছে, রাজ কুন্দ্রার কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোট ১০ জন পরিচালক রয়েছেন। যার মধ্যে একজন হলেন শিল্পা শেঠি কুন্দ্রা।

এদিকে রাজ কুন্দ্রা(Raj Kundra)র বিরুদ্ধে আগেই সরব হয়েছেন মডেল সাগরিকা সোনা সুমন (Sagarika Sona Suman)। তাঁর অভিযোগ ছিল, ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়ার নামে তাঁকে অডিশনে ডেকেছিলেন রাজ। অডিশনে তাঁকে নগ্ন হতে বলা হয় বলে দাবি করেছেন সাগরিকার। তাঁর দাবি, ভিডিয়ো কলে অডিশন নেওয়ার সময় যে তিনজন ছিলেন, তার মধ্যে একজন উমেশ কামাত, আরেকজন রাজ কুন্দ্রা, তৃতীয় ব্যক্তির মুখ ঢাকা ছিল। আর সেই সঙ্গে সাগরিকা দাবি করেন, এই মামলায় শিল্পা শেঠি সবটাই জানতেন, কারণ, তিনিও রাজের কোম্পানির একজন ডিরেক্টর। আর কোম্পানির ডিরেক্টর কোনও কিছুই জানবেন না, সেটা কীভাবে হতে পারে!

যদিও মুম্বই পুলিসের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভরাম্বে জানাচ্ছেন, “আমরা এখনও শিল্পা শেঠি (Shilpa Shetty)র কোনও সক্রিয় ভূমিকা খুঁজে পাইনি। তদন্ত করছি। এই মামলায় নির্যাতিতা এবং ক্ষতিগ্রস্থদের এগিয়ে এসে ক্রাইম ব্রাঞ্চ মুম্বইয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য আবেদন করছি এবং আমরা যথাযথ ব্যবস্থা নেব।”

অন্যদিকে, বৃহস্পতিবার রাজ-শিল্পার বাড়িতে রেড করল পুলিশ। আর তারপরই তাঁদের হাতে উঠে এল ৭০টি পর্ন ভিডিয়ো। এগুলি বিভিন্ন প্রোডাকশন হাউজের সাহায্য নিয়ে তৈরি করেছিলেন রাজের প্রাক্তন পিএ উমেশ কামাত। রাজ ও উমেশের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে জানা গিয়েছে গুগল প্লে স্টোর থেকে Hotshots অ্যাপ সরিয়ে দেওয়ার পর তাঁরা এই ভিডিয়ো গুলো রাখার আরও সংরক্ষিত জায়গার খোঁজে ছিলেন। সঙ্গে, সফট পর্ন ভিডিয়ো তৈরির পরিকল্পনাও করছিলেন তাঁরা।

আরও পড়ুন: Rahul Vaidya-Disha Parmar: চার হাত এক হল রাহুল-দিশার, ভাইরাল হল আলিঙ্গনের ভিডিও

রাজ-শিল্পার বাড়ি থেকে একটি সার্ভারও উদ্ধার করেছে পুলিশ। যা পাঠানো হয়েছে ফরেন্সিক ল্যাবে। খতিয়ে দেখা হবে এই সার্ভার থেকেই পর্নোগ্রাফি ভিডিয়ো রাজ কুন্দ্রার ইউকের কোম্পানি Kernin-এ পাঠানো হত কি না। ভিয়ান ইন্ডাস্ট্রিসে অফিস এবং জেএল স্ট্রিম-এর অফিসে তল্লাসি চালিয়েও রাজ কুন্দ্রা এবং তাঁর ভায়রাভাই প্রদীপ বকসীর ব্যাপারে বেশ কিছু তথ্য এসেছে পুলিশের হাতে। যেখানে তাঁরা Kernin অ্যাপে আপলোড হওয়া পর্ন ক্লিপের সাবস্ক্রিপশন পেমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। আর সেখান থেকেই পুলিশের হাতে তথ্য উঠে এসেছে রাজ জানতেন Hotshots অ্যাপে যে ভিডিয়ো আপলোড করা হয় তা বেআইনি।

২০২০ সালের শেষের দিকে গুগল প্লে স্টোর ও অ্যপেলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল Hotshots অ্যাপ। যা নিয়ে ই-মেলে খারাপ খবর হিসেবে এটাকে জানিয়েছিলেন প্রদীপ বকসী। উত্তরে রাজ লিখেছিলেন, ‘কোনও চিন্তা নেই। প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। খুব বেশি হলে ২-৩ সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপ iOS এবং Android প্ল্যাটফর্মে লাইভ হয়ে যাবে।’ উমেশের সঙ্গেও এই নিয়ে কথা বলেছিলেন রাজ। হোয়াটস অ্যাপ চ্যাটে লিখেছিলেন, ‘BF শুরু হওয়ার আগে চেষ্টা করে দেখা যাক যেভাবেই হোক HS-কে চালু রাখার। আপাতত অত্যধিক বোল্ড ভিডিয়োগুলি সরিয়ে নেওয়া যাক।’

আরও পড়ুন: The Kapil Sharma Show: কাদের নিয়ে ফের শো শুরু করছেন কপিল শর্মা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest