Shilpa Shetty Kundra wishes Raj Kundra on their 12th marriage anniversary

বিচ্ছেদের জল্পনা উড়িয়ে বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে আবেগপ্রবণ শিল্পা, ‘শক্ত সময়’র কথাও লিখলেন পোস্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্নকাণ্ডে নাম জড়িয়েছে রাজ কুন্দ্রার। হয়েছিল জেল হেফাজতও। শোনা যাচ্ছিল, এই গোটা ঘটনায় প্রভাব নাকি পড়েছে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির সম্পর্কেও। রটেছিল তাঁরা নাকি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। তবে সে সব রটনাকে কার্যত নস্যাৎ করে বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে আবেগঘন পোস্ট শিল্পার। আরও একবার বুঝিয়ে দেওয়া, যাই হয়ে যাক না কেন, পাশে আছেন স্বামীর।

হিন্দু মতে তাঁদের বিয়ের কিছু ছবি এদিন শেয়ার করতে দেখা গেল শিল্পাকে সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘১২ বছর আগের এই মুহূর্তে ও এই দিনে আমরা একে-অপরের কাছে একটি প্রতিশ্রুতি দিয়েছিলাম, ভালো সময় একসাথে কাটানোর। আর সব সময় একে-অপরের পাশে থাকার। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা কুকি। তাঁদেরকেও অনেক শুভেচ্ছা যাঁরা সবরকম সময়ে আমাদের সাথে আছে।’

ছবিতে দেখা যাচ্ছে লাল সিল্কের শাড়ি আর সোনার গয়না পরেছেন তিনি। আর ম্যাচিং শেরওয়ানি পরেছেন রাজ। হিন্দু মতেই সিঁদুর দান, মঙ্গলসূত্র পরানো হচ্ছ। তারকা দম্পতির একসাথে একটি ছেলে আর মেয়ে আছে। বড় ছেলে ভিয়ান আর ছোট মেয়ে সমিশা।

অগস্ট মাসেই মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি মামলায় মূল অভিযুক্ত হিসেবে অনেকদিন জেলে কাটাতে হয়েছে তাঁকে। পর্ন ভিডিয়ো তৈরি ও তা অ্যাপে আপলোড করার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। সে সময়ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শিল্পা। পর্ন-কাণ্ডে শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তাঁর জড়িয়ে থাকা নিয়েও প্রশ্ন উঠেছিল একাধিক মহলে। মুখ ফিরিয়েছিল একটা বড় অংশ। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, শিল্পা নাকি আর থাকতেই চাইছেন না রাজের সঙ্গে। তিনি নাকি চান না স্বামীর অসৎ পথে উপার্জিত অর্থে বেড়ে উঠুক তাঁর দুই সন্তান। পুরোদমে নাকি কাজে ফিরতেও উদ্যোগী হয়েছিলেন শিল্পা। অনুরাগ বসু, প্রিয়দর্শনের মতো পরিচালকরা তাঁকে নিয়ে ফের কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন সে সময়।

কিন্তু রাজের জামিনের পর কিছুটা হলেও চিত্রটা পালটে দেখা যায়। শিল্পা এখনও রাজের সঙ্গেই আছেন। কিছুদিন আগে জনসমক্ষে একসঙ্গে আসতেও দেখা যায় তাঁদের। আর বিবাহবার্ষিকীতে এই পোস্ট যেন পাকাপাকি ভাবে বলেই দিল, তাঁরা এক সঙ্গেই রয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest