Site icon The News Nest

ঝড় কাটলে ভাল কিছু ঘটে, রাজ কুন্দ্রার জামিনের পর বক্তব্য শিল্পার

shilpa raj

নীল ছবি তৈরির অন্যতম অভিযুক্ত শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী ২০ সেপ্টেম্বর বিকেলে জামিনে ছাড়া পান। তার কয়েক ঘণ্টা পরই শিল্পার ইনস্টা স্টোরি পোস্ট। কী লিখেছেন শিল্পা? লিখেছেন, “ঝড়ের পর ভাল বিষয় ঘটে।” এই ইঙ্গিতপূর্ণ পোস্টের মাধ্যমে দুঃসময়ের পর সুদিনের কথা বললেন শিল্পা। স্বামী রাজ কুন্দ্রা বাড়ি ফেরার পরেই কি এই উপলব্ধি তাঁর?

দু’মাস হাজতবাসের পর সোমবার জামিন পেয়েছেন রাজ। তাঁরই সঙ্গে সহকারী রায়ান থর্পকেও জামিন দিয়েছে আদালত। মঙ্গলবার সকালেই তাঁদের কারাগার থেকে বেরিয়ে আসার কথা।গত শনিবার আদালতে জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন রাজ। সেখানে বলা হয়েছিল, তাঁকে ফাঁসানো হচ্ছে। রাজ যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত, তার কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই। তাই ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে মুক্তি পেয়েছেন রাজ।

বিগত কয়েক দিন ইনস্টাগ্রামে একাধিক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন শিল্পা। কখনও সেখানে ভুল থেকে শিক্ষা নেওয়ার কথা বলা হয়েছে, কখনও আবার দেখা গিয়েছে নতুন করে ভবিষ্যৎ তৈরির আভাস। তবে স্বামীর বাড়ি ফেরার খবরে শিল্পা যে খানিক নিশ্চিন্ত, তা এই পোস্ট দেখে বুঝতে বাকি থাকে না।

স্বামীর গ্রেফতারি ও তাঁর অসৎ পথে রোজগার সম্পর্কে নাকি কিছুই জানতেন না শিল্পা। তেমনটাই জানা গিয়েছিল তাঁর ঘনিষ্ঠ মহল থেকে। এও জানা গিয়েছিল, স্বামীর সঙ্গে নাকি আর থাকতে রাজি নন শিল্পা। স্বামীর অসৎ রোজগারে দুই সন্তানের প্রতিপালন করতেও তিনি রাজি নন। শিল্পা নিজেই বাচ্চাদের ভালভাবে মানুষ করার ক্ষমতা রাখেন। তাই ইন্ডাস্ট্রিতে কাজের পরিমাণ বাড়িয়ে দিতে চান। জানিয়েছিলেন শিল্পার এক ঘনিষ্ঠ। আরও বেশি ছবি ও ওয়েব সিরিজে কাজ করার আগ্রহও প্রকাশ করেছেন রাজের ঘরণী।

Exit mobile version