Shobnom Bubly Said Her Son Responsibility Is On Her

Shobnom Bubly: ‘ছেলের দায়িত্ব আমারই, শাকিব শুধু ইচ্ছে হলে…’, সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসালেন বুবলী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলাদেশের সুপাস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা থামছে না। অপু বিশ্বাসের পর শবনম বুবলী (Shobnom Bubly) – কো-স্টারের সঙ্গে গোপনে বিয়ে, তারপর সন্তানের জন্ম দেওয়া এবং পরে সম্পর্কে ইতি। দু-বার শাকিবের ‘লাভ স্টোরি’র একইরকম এন্ডিং দেখে বেশ বিরক্ত তাঁর ভক্তরাও। অভিযোগ, পালটা অভিযোগের পর্ব জারি রয়েছে। রবিবার বিস্ফোরক ফেসবুক লাইভে শাকিব খানকে নিজের স্বামী হিসাবেই পরিচয় দিলেন বুবলী। শুধু তাই নয়,শাকিবের প্রাক্তন স্ত্রী তথা সন্তানের মা অপু বিশ্বাসকে নিয়েও নিজের অবস্থান স্পষ্ট করেন বুবলী।

কিছু দিন আগে শাকিব দাবি করেছিলেন, তাঁর সঙ্গে বুবলীর কোনও সম্পর্ক নেই। ছেলের প্রয়োজন ছাড়া আর তেমন ভাবে অভিনেত্রীর সঙ্গে কোনও যোগাযোগ নেই নায়কের। এ বার নীরবতা ভাঙলেন বুবলী। ৪১ মিনিটের ওই ভিডিওতে বুবলী দাবি করেছেন,’ বিয়ে বা আমার সন্তান পৃথিবীতে আসার পর থেকে আমি কোনও আর্থিক সহায়তা নিইনি। স্বামী বা সন্তানের বাবা হিসেবে অবশ্যই এটা ওনার অনেক বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার ওপর নির্ভর করে। আমার সন্তানের বয়স তিন বছরের কাছাকাছি, আজ অব্দি আমি কখনোই আর্থিক সহায়তা নিইনি। সমস্ত কিছু নিজেই বহন করছি।’

বুবলী জানিয়েছেন ছেলেকে নিয়ে আমেরিকাতে থাকবার সময় অনেক টাকা খরচ হয়েছে তাঁর। সেইসময় শাকিব খান তাঁকে ১৫ হাজার ডলার (১২ লক্ষ ২৫ হাজার টাকারও বেশি) দিয়ে সাহায্য করেছিলেন। উপহার দিলেও নিয়মিত আর্থিক সহায়তা বলতে শাকিবের কাছ থেকে কিছুই পাননি তিনি।  ছেলের দায়িত্ব যে নায়ক নিতে রাজি নন, সেই আভাস পাওয়া গিয়েছে নায়িকার কথায়। আর পাঁচটা মায়ের মতো ছেলেকে বড় করতে নায়িকা বুবলিও যে কম কষ্ট করছেন না, সেই কথাই বার বার ছেলের উদ্দেশে বললেন বুবলী।

আরও পড়ুন: Jubin Nautiyal: পাঁজরে-মাথায় চোট নিয়ে হাসপাতালে গায়ক, চিন্তায় ভক্তকুল

অপু-শাকিবের ঘর ভাঙার দায় এড়িয়ে তাঁর স্পষ্ট কথা, ‘আমি কারুর ঘর ভাঙিনি’। শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়ানোর সময় অপু-শাকিবের বিয়ে ও সন্তানের কথা কিছুই জানতেন না বুবলী। বাকি দুনিয়ার মতো বুবলীর কাছেও স্ত্রী-সন্তানের অস্তিত্বের কথা গোপন করেছেন ‘নাকাব’ তারকা, অভিযোগ তাঁর দ্বিতীয় স্ত্রীর।

বুবলী বলেন, ‘কেউ যদি সংসার জীবনে অসুখী থাকেন, তারপর যদি অন্য কারও সাথে সম্পর্কে জড়ান, যার সাথে সম্পর্কে জড়ালেন সেখানে তার কী দোষ…আমার জন্য কারও সংসার ভাঙেনি। আমি তাদের মাঝে আসার আগে থেকেই তাদের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। অপু বিশ্বাস তো নিজেই বলেছেন, তার সাথে শাকিব খানের যোগাযোগ বন্ধ ছিল। তখন তো আমি ছিলাম না।’

বুবলীর কথায় ২০১৬ সালে শাকিবের সঙ্গে বন্ধুত্ব শুরু তাঁর। সেইসময় মেন্টরের মতো বুবলীকে গাইড করতেন শাকিব। বেশ কয়েক বছর অজ্ঞাতবাসে থাকবার পর ২০১৭ সালে প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস। ছেলে কোলে নিয়ে এক টিভি অনুষ্ঠানে বসে জানান তিনি শাকিবের স্ত্রী এবং আব্রাম জয় তাঁদের সন্তান। বুবলীর অভিযোগ, সেইসময় ফোন করে অপু দুর্ব্যবহার করেছিলেন বুবলীর সঙ্গে।

গত সেপ্টেম্বর মাসে ‘গলুই’ নায়িকা পূজা চেরির সঙ্গে শাকিব খানের প্রেমের গুঞ্জন রটতেই বোমা ফাটান বুবলী। ফেসবুক পোস্টে তিনি প্রথমে বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন। পরে সন্তান শেহজাদ খান বীরের ছবি পোস্ট করে লেখেন সে তাঁর ও শাকিবের সন্তান। জানান, ২০২০ সালের মার্চ মাসে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। ২০১৮ সালেই গোপনে বিয়ে করেছিলেন দুজনে।

আরও পড়ুন: Shatarup Ghosh: বিয়ে করলেন বাম ‘হার্টথ্রব’ শতরূপ, সাক্ষী হিসেবে স্বাক্ষর বিমান বসুর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest