Shocking: CID actor Chandrika Saha files police complaint against husband for injuring baby boy

Shocking: ১৫ মাসের শিশুকে মাটিতে ফেলে আছাড় মারল স্বামী, পুলিশে অভিযোগ দায়ের অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দাম্পত্য কলহের জের, ১৫ মাসের দুধের শিশুকে তিনবার মেঝেতে আছাড় মারল টেলি অভিনেত্রীর স্বামী। হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ চন্দ্রিকা সাহা (Chandrika Saha)। সাবধান ইন্ডিয়া: ক্রাইম অ্যালার্ট, সিআইডি, আদালত-সহ একাধিক অপরাধমূলক ধারাবাহিকের একাধিক এপিসোডে দেখা মিলেছে ৪১ বছর বয়সী অভিনেত্রীর। চন্দ্রিকা পুলিশে অভিযোগ জানিয়েছেন, তাঁর শিশুপুত্রকে মেঝেতে আছাড়া মেরেছে স্বামী অমন মিশ্রা।

অভিনেত্রী পুলিশকে জানান, তাঁর স্বামী সন্তানের জন্মে খুশি ছিলেন না। প্রায় দিনই এই নিয়ে তাঁদের মধ্যে বচসা লেগেই থাকত। ছেলের কান্না শুনে রান্নাঘর থেকে ছুটে বসার ঘরে আসতেই তিনি দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে পনেরো মাসের সন্তান। পাশে বসে আছেন অভিনেত্রীর স্বামী। গোটা ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ওইটুকু দুধের শিশুকে এই অবস্থায় পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে ছোটেন তিনি। আপাতত সঙ্কট কেটেছে ওই খুদের।

আরও পড়ুন: Bade Miyan Chote Miyan: প্রথমবার এক ফ্রেমে অক্ষয়-টাইগার! আগামী ইদে মুক্তি পাবে BMCM

এই মর্মান্তিক ঘটনার খবর ছড়িয়ে পড়ে পলকে। এরপরই অভিনেত্রী শেয়ার করেন তাঁর পুরোনো অভিজ্ঞতা। যখন তিনি অন্তঃসত্তবা ছিলেন, তখনই তাঁর স্বামী তাঁকে নির্দেশ দিয়েছিলেন ভ্রুন হত্যার। যা মেনে নিতে পারেননি, স্বামীর বিরুদ্ধে গিয়েই সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। তাই বলে এই পরিণতি কোনওদিন হতে পারে ভাবতেও পারেননি তিনি। স্বামীর সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে যদিও অতীতে কখনই মুখ খুলতে দেখা যায়নি তাঁকে।

চন্দ্রিকা জানান, বছর একুশের অমনের সঙ্গে তাঁর যখন আলাপ হয়, তখন তাঁর সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে। আলাপের দিন কয়েকের মধ্যেই সম্পর্কে জড়ান। তার পরই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। গর্ভপাত করাতে চেয়েছিলেন অমন। তবে কথা শোনেননি চন্দ্রিকা। অবশেষে ছেলের বয়স যখন ১৪ মাস, (মানে গত মাসে) তখন বিয়ে করেন চন্দ্রিকা-অমন। বাঙ্গুর নগর থানায় অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিকা। জুভিনাইল জাস্টিস অ্যাক্ট, ২০১৫-র ৭৫ নম্বর ধারায় অমন মিশ্রের বিরুদ্ধে এফআইআর রুজু করা হয়েছে। খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে অমনকে।

আরও পড়ুন: Adipurush trailer: VFX-এর কাজ শুধরে সামনে এল ‘আদিপুরুষ’-এর ট্রেলার, অভিনেতাদের পারিশ্রমিক জানলে চোখ কপালে উঠবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest