Shooting of 'Shabaash Mithu' has started in Mumbai

মুম্বইয়ে চ্যালেঞ্জিং টেস্ট ম্যাচ খেলতে নামলেন সৃজিত! শুরু হল ‘Shabaash Mithu’-র শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে ক্ল্যাপস্টিক হাতে ময়দানে নেমে পড়লেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)।  শুরু হয়ে গেল ‘শাবাশ মিঠু’র (Shabaash Mithu) কাজ। তাঁর সঙ্গী অভিনেত্রী তাপসী পান্নু এবং টিমের অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর প্রকাশ্যে এনেছেন সৃজিত মুখোপাধ্যায়। তবে সেটের ছবি শেয়ার না করলেও পরিচালকের পোস্টে দেখা গেল ক্ল্যাপস্টিকের ছবি। যাতে গোটা গোটা অক্ষরে জ্বলজ্বল করছে ‘সাব্বাশ মিঠু’র নাম। প্রযোজক ভায়াকম এইটিনের অজিত আঁধারে। ক্যামেরার দায়িত্বে তুষারকান্তি রায়। পোস্টে সৃজিতের অকপট স্বীকারোক্তি- “Away Test matches are that much more challenging!” খাস বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, “চেনা গণ্ডী থেকে বেরিয়ে বাইরের টেস্ট ম্যাচগুলো আরও অনেক বেশি চ্যালেঞ্জিং।”

আরও পড়ুন: Shilpa Shetty: রাজের গ্রেফতারের পর প্রথম বার জনসমক্ষে শিল্পা

‘বেগমজান’-এর পর মুখুজ্জ্যে মশাইয়ের দ্বিতীয় বলিউড ছবি, উপরন্তু ভারতের প্রাক্তন মহিলা ক্রিকেট টিমের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক বলে কথা, যে ভূমিকায় কিনা অভিনয় করছেন অনুরাগ কাশ্যপের প্রিয়পাত্রী তাপসী পান্নু (Tapsee Pannu), তা এই সিনেমা নিয়ে যে সৃজিত-অনুরাগীদের মধ্যে আলাদা কৌতূহল-উত্তেজনা থাকবেই, তা বলাই বাহুল্য। তাই পরিচালকের জন্যও চ্যালেঞ্জিং।

তাপসী  বহুদিন আগে থেকেই ব্যাট-বল হাতে ক্রিজে নেমে পড়েছিলেন। ধীরে ধীরে বায়োপিকের জন্য নিজেকে তৈরি করেছেন। প্রথম দিকে এই ছবিটির পরিচালনা করার কথা ছিল পরিচালক রাহুল ঢোলাকিয়ার (Rahul Dholakia)। ছবির শ্যুটিং তবে মাঝপথে তিনি এই ছবিটি থেকে সরে দাঁড়ান। পরে ছবির নতুন পরিচালক হিসাবে নাম জুড়ে যায় সৃজিতের।

এরপরেই ‘X= প্রেম’ সিনেমার শ্যুট ও প্রি-প্রোডাকশনের কাজ শেষ করে গত মাসেই মুম্বই পাড়ি দিয়েছেন মুখুজ্জ্যে মশাই।

আরও পড়ুন: Bigg Boss OTT: নয়া স্টান্ট! এবার বিগবসের ঘরে Sidnaaz-এর আগমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest