Site icon The News Nest

কাঠগোলাপ-কেক আর ভালোবাসায় স্বস্তিকার জন্মদিন পালন শোভনের

sovon

১ এপ্রিল ছিল শোভন গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। স্বস্তিকা দত্ত তাঁকে চমকে দিয়েছিলেন মাঝ রাতে ফাঁকা রাস্তার ধারে গাড়িতে কেক কেটে। এ বার পালা শোভনের। ২৪ এপ্রিল স্বস্তিকার জন্মদিন। উদযাপনের জন্য স্বস্তিকার বাড়িটাই বেছে নিয়েছিলেন তিনি। ঘরের দেওয়ালে ‘হ্যাপি বার্থ ডে’ লেখা ফেস্টুন। টেবিলে বান্ধবীর পছন্দের কেক। কেক কাটা হতেই পরস্পরকে মিষ্টিমুখ করানো। সেই ছবি, সেই আনন্দ নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়া। সঙ্গে শোভনের অকপট আফসোস, ‘বয়েস হইয়া গেল রে তোর! জন্মদিন মুবারক হো বাচ্চা’।

আরও পড়ুন: প্রসাদের থালায় পেঁয়াজ, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কঙ্গনা রানাওয়াত

গোলাপ বা অর্কিড নয়, স্বস্তিকার পছন্দের ফুল কাঠগোলাপ। দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় কাঠগোলাপের খোঁজ লাগাচ্ছিলেন শোভন। বিষয়টা যে স্বস্তিকা সম্পর্কিত অনুরাগীদের তা বুঝে নিতেও অসুবিধা হয়নি। অবশেষে বৃহস্পতিবার রাতে কেক আর কাঠগোলাপের চারা নিয়ে সটান স্বস্তিকার বাড়িতে হাজির শোভন।

শোভনের দেওযা এই দামী উপহারের ছবি শুক্রবার সাত সকালে ফেসবুকে পোস্ট করেন স্বস্তিকা। শোভনকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘প্রস্ফুটিত এই সকালে…’। এবছরের জন্মদিনে কী প্ল্যান রয়েছেন নায়িকার? অতিমারির আবহে খুব বেশিকিছু প্ল্যান নেই স্বস্তিকার। এমনিতেই জন্মদিনে জাঁকজমক না-পসন্দ নায়িকার। সন্ধ্যেবেলায় বাবা-মা’র সঙ্গে কেক কাটবেন। আর রাতে জমিয়ে খাওয়া দাওয়া। পাঞ্জাবি-বাঙালি দুই ধরণের কুইজিন থাকছে মেনুতে, তবে মায়ের হাতের পায়েস মাস্ট।
আরও পড়ুন: রেটিং পড়লেও আবারও বাংলা সেরা ‘মিঠাই’! ম্লান ‘খড়কুটো’ ম্যাজিক, অস্তাচলে ‘মোহর’
Exit mobile version