Shovan-Sohini: sohini sarkar and sovan ganguly celebrated diwali together

Shovan-Sohini: প্রেমে সিলমোহর? দীপাবলির রাতে একফ্রেমে শোভন-সোহিনী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ার এই মুহূর্তের সবথেকে চর্চিত জুটি সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়। নায়িকা এবং গায়ককে নিয়ে চারদিকে জোর গুঞ্জন। রণজয় বিষ্ণুর সঙ্গে বিচ্ছেদের পরই নাকি শোভনের সঙ্গে বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে সোহিনীর। উল্টোদিকে স্বস্তিকা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর সোহিনীর সঙ্গেই নাকি সময় কাটাতে দেখা যাচ্ছে শোভনকে।

তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বহুদিন ধরেই চলছিল। তবে তাঁরা কেউই সেটা সেই অর্থে স্বীকার করেননি। পরে সোহিনীর জন্মদিনের আসরে শোভনকে দেখা যায়। দুয়ে দুয়ে চার করতে শুরু করেন নেটিজেনরা। দিনকয়েক আগে শোভন তাঁদের দুজনের একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন। যাতে নিজের বুকের কাছে টেনে রেখেছিলেন তিনি ‘প্রেমিকা’কে। ক্যাপশনে লিখেছিলেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা থাকল।’ অবাক করা ব্যাপার হল শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যে তা মুছেও ফেলেন গায়ক।

তবে দীপাবলিতে দেওয়া ছবি আর মোছেননি শোভন। সোহিনীর বাড়িতে ঘরোয়া আড্ডায় উপস্থিত ছিলেন তাঁদের কাছের বন্ধুরা। এ দিন শোভনের সঙ্গে রংমিলান্তি করে পোশাক পরেন সোহিনী। লাল ভালবাসার রং। সেই রঙেই রংমিলন্তি তাঁরা। সোহিনী মুঠোফোনে সাগ্রহে নিজেদের বন্দি করেছেন। শোভন তাতে ছড়িয়ে দিয়েছেন মিষ্টি গানের সুর।

কোন গান দিয়ে মনের কথা জানিয়েছেন গায়ক? ঝলক বলছে, চন্দ্রবিন্দুর গাওয়া জনপ্রিয় গান ‘এইটা তোমার গান’ তাঁর পছন্দ। যে গানে শোভনের মনের কথা প্রকাশ্যে, ‘তুমি জ্বরের শেষে সূর্য ধোয়া ঘর’।

সোহিনীর বাড়ির ঘরোয়া পার্টিতে তাঁর অন্য় বন্ধুরাও ছিলেন। ছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী, অলিভিয়া সরকারও। শোনা যাচ্ছে, যিশু সেনগুপ্তর উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানে নাকি শোভন-সোহিনী কাছাকাছি আসে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest