Shraddha Kapoor is going to tour seven rounds with Rohan Shrestha soon!

শীঘ্রই রোহন শ্রেষ্ঠার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন শ্রদ্ধা কাপুর! পরিবারের সদস্যদের উত্তরে সন্দেহ জোরালো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে কান পাতলে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। ২০১৯ সাল থেকে খ্যাতনামী চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। বলিউডের অন্দরে গুঞ্জন, শীঘ্রই বিয়ে করতে চলেছেন দুজনে। এবিষয় অবশ্য শ্রদ্ধার তুতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা এবং মাসি অভিনেত্রী পদ্মিনী কোহ্‌লাপুরের উত্তরে সেই সন্দেহ আরও জোরালো হয়েছে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সেই দু’জনকে শ্রদ্ধা এবং রোহনের বিয়ে নিয়ে প্রশ্ন করেছে। প্রিয়াঙ্ক বলেছেন, ‘‘এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব, অবশ্যই। বিয়ে তো ভাল ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান।’’ অন্য দিকে পদ্মিনী বিয়ের কথা শুনে খানিক অবাক হলেও বলেছেন, ‘‘বিয়ে হলে অবশ্যই সবাই জানতে পারবে।’’

আরও পড়ুন: Yashrat: হাসপাতাল থেকে সাত সকালে ছবি পোস্ট নুসরতের! দিলেন জোরালো বিশ্বাসের বার্তা

শ্রদ্ধা এবং রোহনের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে রোহনের বাবা রাকেশ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘যত দূর আমি জানি, ওরা কলেজ জীবন থেকে বন্ধু। পাশাপাশি ওদের জুহুতে সাধারণ বন্ধুও রয়েছে। দুজনেই তাঁদের কর্মজীবনে ভালো কাজ করছে, তাই দুজনের একসঙ্গে থাকার যে কোনো সিদ্ধান্ত পরিণত এবং বুদ্ধিমানের হবে’। তিনি আরো বলেন, ‘যদি ওরা একে অপরকে বিয়ে করতে রাজি থাকে, আমি ওদের জন্য সব কিছু খুশি খুশি মেনে নেব। আমার অভিধানে ‘আপত্তি’ বলে কোনো শব্দ থাকবে না। ’।

বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে, রোহন-শ্রদ্ধার সম্পর্ক আগের থেকে অনেক বেশি পোক্ত হয়েছে। তার পর থেকেই তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো শুরু হয়েছে।

আরও পড়ুন: সেটে গুরুতর চোট পেলেন Priyanka Chopra, রক্তারক্তির ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest