১১ দিন পর পুত্রসন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন Shreya Ghoshal

মার্চ মাসে নিজের প্রেগন্যান্সির খবর সকলকে জানান গায়িকা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ২২ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। আর ছেলের জন্মের ১১ দিনের মাথাতেই ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সংগীত শিল্পী। এদিন দুপুরে ছেলের ঝলক সামনে আসবার পাশাপাশি অনুরাগীদের ছেলের নামও জানিয়ে দিলেন গায়িকা। শ্রেয়া ও তাঁর স্বামী শিলাদিত্য নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন দেবায়ন।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রেয়ার কোলে সদ্যোজাত। পাশে দাঁড়িয়ে তাঁর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। পুত্রের মুখ প্রকাশ করেননি যদিও। কিন্তু দেবযানের হাত পা নাড়ানোর ভঙ্গি, মাথাভর্তি চুল, সবই দৃশ্যমান। ছবিতে লাল রঙের ড্রেসে পাওয়া গেল গায়িকা, ছেলেকে দুহাতে আগলে রয়েছেন তিনি। খুদের পরনে সাদা রঙের পোশাক। পাশে দাঁড়িয়ে থাকা শিলাদিত্য শ্রেয়ার হাতের নীচটা আগলে রয়েছেন। বাবা-মা দুজনেই একদৃষ্টিতে তাকিয়ে আছেন তাঁদের রাজপুত্রের দিকে।

টুইটারের দেওয়ালে শ্রেয়া লেখেন- ‘পরিচয় করে নিন দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে উনি ভূমিষ্ঠ হয়েছেন এবং আমাদের গোটা জীবনটা পালটে দিয়েছেন। প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় ভরে উঠেছে, যেই ভালোবাসা মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করবেন। পবিত্র,যার কোনও সীমা নেই… ভরপুর ভালোবাসা’।

আরও পড়ুন: Yeh Jawaani Hai Deewani: ৮ম জন্মদিনে দেখুন ছবির এই ডিলিট হয়ে যাওয়া দৃশ্য!

গত ২২ মে শ্রেয়ার দেবায়নের আগমন বার্তা জানিয়ে লিখেছিলেন, ‘আজ দুপুরে ভগবান আমাদের সবচেয়ে মূল্যবান উপহার দিয়েছে… একটি ফুটফুটে ছেলে! এটা একদম আলাদা অনুভূতি। যা আগে কখনও হয়নি। শিলাদিত্য, আমি, আমাদের পরিবার খুব খুশি। সবাইকে ধন্যবাদ আমাদের এই ছোট্ট সদস্যকে আশীর্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য।’

মার্চ মাসে নিজের প্রেগন্যান্সির খবর সকলকে জানান গায়িকা। ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য।

আরও পড়ুন: Tarzan: বিমান দুর্ঘটনায় সস্ত্রীক প্রয়াত ‘টারজান’ খ্যাত অভিনেতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest