Site icon The News Nest

বধূবেশে ধরা দিলেন শ্রুতি, দেখুন ভাইরাল হওয়া সব ছবি…

WhatsApp Image 2021 02 24 at 8.29.40 PM

অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। সম্প্রতি অভিনেত্রী নববধূর সাজে নিজের কিছু ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রুতি লিখেছেন, ‘কিয়ানের বৌ’।

ছবিতে দেখা গেছে, শ্রুতির পরনে ছিল লাল রঙের সাবেক বেনারসী যাতে সোনালি জরির কারুকার্য করা এবং সঙ্গে মানানসই বেনারসী কারুকার্যের লাল ব্লাউজ। শ্রুতির মাথায় রয়েছে সোনালি রঙের টায়রা ও গলায় নেকলেস, নাকে নথ, কানে টানা দুল ও কপালে লাল টিপ।

শ্রুতির খোঁপায় রয়েছে সাদা ফুলের মালা, মাথায় লাল ওড়না এবং শোলার মুকুট। শ্রুতিকে এই সাজে অপরূপ লেগেছে। সোশ্যাল মিডিয়ায় শ্রুতির ছবিগুলি ভাইরাল হয়েছে। প্রকৃতপক্ষে, ‘দেশের মাটি সিরিয়ালের দৃশ্যের জন্য এই সাজে সেজেছেন শ্রুতি।

আরও পড়ুন: দাদা হল তৈমুর! আরও এক পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা

কাটোয়া থেকে কলকাতায় পড়াশোনা করতে এসেছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু পড়াশোনার পাশাপাশি মডেলিং করার স্বপ্ন দেখতেন শ্রুতি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ত্রিনয়নী’ র মাধ্যমে শ্রুতির অভিনয়ের কেরিয়ার শুরু হয়। এই সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন শ্রুতি।

তবে গত বছরে করোনা পরিস্থিতিতে লকডাউনের জেরে ‘ত্রিনয়নী’র টিআরপি নেমে যায়। ফলে চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হয়। এরপর দেশের মাটিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই মুহূর্তে শ্রুতি ‘দেশের মাটি’ সিরিয়ালে গ্রামের শিক্ষিতা মেয়ে নোয়া-র ভূমিকায় অভিনয় করছেন । তাঁর বিপরীতে কিয়ানের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ‍্যোতি দত্ত। চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে ‘দেশের মাটি’। একটি যৌথ পরিবার ভেঙে আলাদা হয়ে যাওয়ার পর পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের পৈতৃক ভিটেতে সদস্যদের একত্রিত হওয়ার কাহিনী দেখানো হচ্ছে ‘দেশের মাটি’-তে।

আরও পড়ুন: ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা গুনগুনের? ‘খড়কুটো’র নির্মাতাদের উপর ক্ষুদ্ধ নেটিজেনরা

Exit mobile version