Shruti-Swarnendu Wedding: Tollywood actress Shruti Das and her boyfriend director Swarnendu Samaddar got married

Shruti-Swarnendu Wedding: চুপিসারে বিয়ে করলেন টলিপাড়ার চর্চিত যুগল শ্রুতি-স্বর্ণেন্দু

শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেম পরিণতি পেল ৯ জুলাই। অন্তরঙ্গ অনুষ্ঠানেই বাঁধা পড়লেন ‘রাঙা বউ’ অভিনেত্রী। নিজের পরিচালক প্রেমিকের গলাতেই দিলেন মালা। সমাজমাধ্যমে যুগল পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন।তবে শোনা যাচ্ছে, শ্রুতি এবং স্বর্ণেন্দু আইনি বিয়ে সেরেছেন। অনুষ্ঠানে দুই পক্ষের পরিবার এবং বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন।

‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রুতি। তার পর ‘দেশের মাটি’, পেরিয়ে এখন ‘রাঙা বউ’ সিরিয়ালে দর্শক শ্রুতিকে দেখছেন। কর্মসূত্রেই স্বর্ণেন্দুর সঙ্গে অভিনেত্রীর আলাপ। দীর্ঘ দিন ধরে সম্পর্কে ছিলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু। জানা যাচ্ছে, রবিবার দক্ষিণ কলকাতার এক অনুষ্ঠান ভবনে সামাজিক বিয়ে সেরেছেন যুগল। ইনস্টাগ্রামে নিজেদের নামাঙ্কিত কেকের ছবি দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘‘মিস টু মিসেস।’’ সঙ্গে শ্রুতি ফেসবুক প্রোফাইলের রিলেশনশিপ স্ট্যাটাস বদলে ‘ম্যারেড’ করে দেন। একই সঙ্গে নিজের পদবীতে দাসের সঙ্গে জুড়ে নেন সমাদ্দার।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

আরও পড়ুন: Shah Rukh Khan: রাতারাতি নাকের ক্ষত গায়েব! ভোররাতে বিমানবন্দরে শাহরুখ, কেমন আছেন?

তবে তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্ত কিন্তু সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেমন মালাবদল ছাড়াও সিঁদুরদানের ছবিও রয়েছে। একটি ছবিতে শ্রুতিকে মাটিতে হাঁটু মুড়ে স্বর্ণেন্দুকে আংটি পরাতেও দেখা গিয়েছে। বিয়ের জন্য বর-বৌ-এর পোশাকের থিম ছিল সাদা। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি এবং পাঞ্জাবি। অন্য দিকে শ্রুতির পরনে সাদা শাড়ি। রুপোর অলঙ্কারে সেজেছিলেন কনে।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

এক সংবাদমাধ্যমকে স্বর্ণেন্দু বললেন, ‘এটা আমাদের দুজনের কাছেই স্বপ্ন সত্যি হওয়া। অনেকদিন ধরেই আমরা একসঙ্গে। আর বুঝতে পেরেছিলাম এটাই বিয়ের আদর্শ সময়।’ আর শ্রুতি বললেন, ‘আমরা আমাদের রেজিস্ট্রি বিয়েটা ব্যক্তিগতই রাখতে চেয়েছিলাম। কেবলমাত্র পরিবারের সদস্য ও কিছু কাছের বন্ধুরা নিমন্ত্রিত ছিল।’

আরও পড়ুন: Jawan Prevue: টাক মাথা, হিরো নাকি ভিলেন? পাপ-পুণ্যের বিচার করতে আসছেন ‘জওয়ান’ শাহরুখ