Shweta Tiwari hospitalised, ex-husband Abhinav Kohli wishes her speedy recovery

অসুস্থ হয়ে হাসপাতালে Shweta Tiwari, ওজন কমানো নিয়ে খোঁচা প্রাক্তন স্বামীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার রাতে হাসপাতালে ভর্তি হন মুম্বই টেলিভিশনের অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। রক্তচাপ সামান্য কমে যাওয়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আশা হয় তাঁকে। কিন্তু শ্বেতার এই আকস্মিক অসুস্থতা নিয়ে তাঁকে বিঁধতে পিছপা হননি তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলি। শ্বেতার অতিরিক্ত ওজন ঝরানোর তাগিদকেই তাঁর অসুস্থতার কারণ বলে চিহ্নিত করেছেন অভিনব।

‘কসৌটি জিন্দেগি কি’-র প্রেরণা ওরফে শ্বেতার টিমের তরফ থেকে একটি অফিসিয়াল স্টেটমেন্ট দিয়ে জানানো হয়েছে, ‘আমরা অনেক ফোন ও মেসেজ পাচ্ছি। সকলেই শ্বেতা তিওয়ারিকে নিয়ে চিন্তিত। দূর্বলতা ও লে প্রেসারের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বারবার ট্র্যাভেল করার কারণে তিনি ঠিকমতো বিশ্রাম পাননি। আবহাওয়া পরিবর্তনের কারণেও শরীর খারাপ করেছে। ভালোবাসা ও উষ্ণ শুভেচ্ছা পাঠানোর জন্য সকলকে অনেক ধন্যবাদ। শ্বেতাকে জলদি ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে।’

আরও পড়ুন: কল্পবিজ্ঞানের গল্পে ফের কোয়েল-পরমব্রত জুটি; টানটান রহস্য ‘বনি’র ট্রেলারে, আপনি দেখেছেন?

‘খতরো কে খিলাড়ি ১১’র ফাইনালেও উঠেছিলেন শ্বেতা। কিন্তু ওয়াটার টাস্কে গিয়ে তিনি হাল ছেড়ে দেন। ফলে হাতছাড়া হয় ট্রফিও। দিব্যাঙ্কা ত্রিপাঠিকে হারিয়ে এবারের সিজনের বিজেতা হয়েছেন অর্জুন বিজলানি।

অন্যদিকে, অভিনব নেটমাধ্যমে লিখেছেন, ‘আমাকে আমার ছেলের সঙ্গে থাকতে না দেওয়ার লড়াইটা অন্য জায়গায়। সেটা আদালতে চলছে। কিন্তু ঈশ্বর ওকে দ্রুত সুস্থ হয়ে উঠুক। অভিনেতারা নিজেদের আরও সুন্দর করে তোলার জন্য, মানুষের বেশি ভালবাসা পাওয়ার জন্য তাঁরা অতিরিক্ত শরীরচর্চা করেন। খুব কম খাবার খেয়ে থাকেন। এ ভাবেই এক দিন ওঁরা ক্লান্ত হয়ে পড়েন।’

২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে নতুন করে সংসার বাঁধেন অভিনেত্রী। একটি ছেলেও রয়েছে তাঁদের। কিন্তু অভিনবের বিরুদ্ধেও গার্হস্থ্য সিংসার অভিযোগ আনেন অভিনেত্রী। ২০১৯ সালে তাঁদেরও বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুন: অবিকল যেন ক্যাটরিনা কাইফ! জানুন ভাইরাল হওয়া এই কন্যা আসলে কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest