Sid-Kiara Wedding: Kiara Advani To Receive Grand 'Griha Pravesh' By Sidharth

Sid-Kiara Wedding: রংমিলিয়ে জামা, গৃহপ্রবেশে নাচ! একে অপরকে চোখে হারাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবারই সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী। বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই প্রথমবার প্রকাশ্যে একসঙ্গে ধরা দিলেন নবদম্পতি। জয়সলমের এয়ারপোর্টে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেও দিল্লি বিমানবন্দরের বাইরে একেবারে সাবেকি সাজে দেখা গেল নবদম্পতিকে।

বুধবার জয়সলমের থেকে দিল্লি পাড়ি দেন কিয়ারা-সিদ্ধার্থ। নববধূকে সঙ্গে নিয়ে দিল্লির বাড়িতেই প্রথম পা রাখেন সিদ্ধার্থ। গৃহপ্রবেশে নববধূ সেজেছেন লাল সালোয়ার কামিজে, সিঁথি ভর্তি সিঁদুরে, হাতে বিয়ের মেহেন্দি ও হাত ভর্তি চূড়া। সিদ্ধার্থ পরেছেন লাল লখনউ চিকনের পাঞ্জাবী ও সঙ্গে সাদার উপর মাল্টি কালারের সুতোর কাজ করা শাল। বুধবার দিল্লি পৌঁছে উপস্থিত মিডিয়ার সদস্যদের হাতে মিষ্টির বাক্স তুলে দেন নবদম্পতি।

আরও পড়ুন: Binodini Movie: ‘বিনোদিনী’-র কাস্টিংয়ে চমক! রুক্মিণীর ছবিতে টলি-বলির দাপুটে অভিনেতারা

সিদ্ধার্থ মালহোত্রার দিল্লির বাড়িতে ঢোল, তাসা বাজিয়ে, নাচ, গান করে গৃহপ্রবেশ হয় কিয়ারার। সিদ্ধার্থের বাড়িতে প্রবেশ করে তাই ঢোল, তাসার ধুনে নাচতে দেখা যায় কিয়ারা আদবানিকে। সিদ্ধার্থও নববধূর সঙ্গে তাল মিলিয়ে নাচতে শুরু করেন। সিদ্ধার্থ, কিয়ারার ফ্যান পেজের তরফে সেই ভিডিয়ো শেয়ার করা হয়। যা দেখে ভালবাসায় ভরিয়ে দেন সিদ্ধার্থ, কিয়ারার অসংখ্য অনুরাগী।

মন দেওয়া নেওয়া হয়েছিল বহু আগেই। তবে গত মঙ্গলবার সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে পিছনে রেখে সিদ্ধার্থের গালে চুম্বন করে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে।

আরও পড়ুন: Shah Rukh Khan: সূর্য একাই জ্বলেছে…নিন্দুকদের মুখে ছাই দিয়ে কড়া জবাব ‘পাঠান’ খানের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest