Siddhanth Kapoor detained for allegedly consuming drugs

Kapoor Family: ফের কাঠগড়ায় বলিউড! মাদক নিয়ে ধৃত আরও এক বলিউড অভিনেতার ছেলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বলিউডে মাদক-যোগ। কাঠগড়ায় আরও এক তারকা-সন্তান। এক পার্টিতে মাদক সেবনের অভিযোগে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে রবিবার রাতে আটক করল বেঙ্গালুরু পুলিশ। তাঁর সঙ্গে ওই পার্টি থেকে আরও ছ’জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

রবিবার রাতে বেঙ্গালুরুর একটি নামী হোটেলের পাবে ওই রেভ পার্টির আসর বসেছিল। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত সেখানে আমন্ত্রিত ছিলেন ডিজে হিসেবে। তবে তিনিও ওই পার্টি চলাকালীন মাদক নিয়েছিলেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।  পরে সিদ্ধান্তকে গ্রেফতার করে মাদকের পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। অভিযুক্তরা মাদক নিয়েই পার্টিতে আসেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন: Sooryavansham: বিষাক্ত ক্ষীর খাওয়ার দিন শেষ, সেট ম্যাক্সে আর নেই ‘সূর্যবংশম’

প্রসঙ্গত, ২০২০ সালে মাদক-বিতর্কে নাম জড়িয়েছিল শক্তি কাপুরের কন্যা এবং সিদ্ধান্তের দিদি শ্রদ্ধার। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নীচে এসেছিলেন বলিউডের এই অভিনেত্রী। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনওই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তি-কন্যা।

বাবা এবং দিদির মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। দর্শক তাঁকে দেখেছেন ‘ভৌকাল’ ওয়েব সিরিজে। এ ছাড়াও ‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘চেহরে’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। ‘ভাগম ভাগ’, ‘ভুল ভুলাইয়া’, ‘চুপ চুপকে’, ‘ঢোল’-এর মতো একাধিক ছবির সহকারী পরিচালক সিদ্ধান্ত।

এ প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদ সংস্থা শক্তির প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি ওই সংবাদ সংস্থাকে বলেন, ‘‘আমি একটাই কথা বলতে পারি, এটা সম্ভব নয়।’’

আরও পড়ুন: মনোকিনিতে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোসমেজাজে বিরাটও, দেখুন ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest