Site icon The News Nest

Sidharth-Kiara Reception: সিড-কিয়ারার মুম্বইয়ের রিসেপশনে চাঁদের হাট, সাদা-কালোর আভিজাত্যে নজর কাড়লেন নবদম্পতি

SID 3

বিয়ের পর দ্বিতীয় রিসেপশন পার্টি মুম্বইয়ে রেখেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। ১২ ফেব্রুয়ারি সিড-কিয়ারার মুম্বইয়ের রিসেপশনে চাঁদের হাট। হাজির বলিউড তারকারা থেকে ইন্ডাস্ট্রির নামী-দামী ব্যক্তিত্ব।

গ্র্যান্ড রিসেপশন পার্টিতে নব দম্পতি সিদ্ধার্থ-কিয়ারা অনুষ্ঠানের জন্য ম্যাচিং কালো রঙের পোশাক বেছে নিয়েছিলেন। আইভরি রঙের টপের সঙ্গে কালো ফিশকাটিং গাউনে ধরা দেন নববধূ। অন্যদিকে সিদ্ধার্থ ঝলমলে কালো মখমলে ব্লেজার, ম্যাচিং প্যান্ট এবং একটি টার্টলনেক টি-শার্ট পরেছিলেন। ম্যাচিং রিং সহ কিয়ারার হীরে এবং পান্নার নেকলেস, চড়া মেকআপ এবং মাথায় খোপা বেঁধেছিলেন।

আরও পড়ুন: Sid-Kiara Wedding: কলিরেতে সিদ্ধার্থের প্রয়াত পোষ্যের মুখ! নিজেদের প্রেমের গল্প কিয়ারার গয়নায়

সিড-কিয়ারার মুম্বইয়ের রিসেপশনে অতিথিদের তালিকায় হাজির ছিলেন আকাশ আম্বানি এবং শ্লোকা মেহতা, আলিয়া ভাট, করিনা কাপুর খান, করণ জোহর, গৌরী খান, মাহিপ কাপুর, কৃতি স্যানন, দিশা পাটানি, রণবীর সিং, ভিকি কৌশল, মীরা রাজপুত, শিল্পা শেট্টি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, নেহা ধুপিয়া সহ আরও কয়েকজন তারকা।

অন্যদিকে, এমন পরিস্থিতিতেই টুইটারে বিতর্কিত মন্তব্য করলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে। সম্প্রতি তিনি লেখেন, “আগে অন্তঃসত্ত্বা হয়ে পরে বিয়ে করা বলিউডের ট্রেন্ড হয়ে গিয়েছে। সূত্রের খবর, বলিউডের সাম্প্রতিক বিয়ের কারণও একই। ভালই তো!” তাঁর নজর যে সিড – কিয়ারার দিকে তা বুঝতে বাকি নেই নেটিজেনদের।

আরও পড়ুন: Adil Durrani : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বিদেশিনীকে ধর্ষণ! আরও বিপাকে রাখি সাওয়ান্তের স্বামী

 

 

Exit mobile version