Site icon The News Nest

Sidharth-Kiara wedding: বিয়ের আসরে ঠোঁটে ঠোঁট রেখে প্রেমের উদযাপন সিদ্ধার্থ-কিয়ারার! দেখুন ভিডিও

SID 2

দীর্ঘ দিনের অপেক্ষা। অজস্র পরিকল্পনা। অগুনতি স্বপ্ন। ৭ ফেব্রুয়ারি সাতপাক ঘুরলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani)। শুরু হল নতুন অধ্যায়। স্বপ্নের সেই দিনকে নিজেদের মনের মতো করে লেন্সবন্দি করলেন তাঁরা। আর সেই ভিডিওই অনুরাগীদের উদ্দেশে নেটমাধ্যমে ভাগ করে নিলেন দুই তারকা।

জয়সালমীরের সূর্যগড় প্যালেসে সাতপাক ঘোরেন সিদ্ধার্থ-কিয়ারা। কনের প্রবেশ থেকে শুরু করে মালাবদল, বলিউডের তারকাজুটির বিয়ের বিশেষ মুহর্তগুলি ভেসে উঠল ভিডিওয়। ঝলক মিলল দুর্গের রাজকীয় সাজসজ্জাও। কিয়ারার পোস্ট করা ছবিটিতে প্রায় দেড় কোটি লাইক রয়েছে। ভারতের সবচেয়ে লাইকড ইনস্টাগ্রাম পোস্ট হয়ে উঠেছে নায়িকার ওই পোস্ট। আর সিডের পোস্ট করা ছবিতে এক কোটির বেশি লাইক পড়েছে। এই পরিস্থিতিতে ডি-ডের প্রথম ভিডিয়ো দেখালেন সিড-কিয়ারা। যার এক ঘণ্টার মধ্যে প্রায় ২০ লাখ লাইক পড়েছে ওই পোস্টে।

ভিডিয়োর শুরুতেই দেখা যায় কিয়ারাকে। সিলভার জারদৌসি কাজের গোলাপি রঙের লেহেঙ্গা পরে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন তাঁর জীবনসঙ্গী সিদ্ধার্থের দিকে। মজার ছলে কিয়ারা সিডকে নিজের দিকে টেনে নিচ্ছেন। তবে মজা করলেন সিডও। মিস্টার মালহোত্রা তা দেখে ঘড়ি দেখানোর ভান করেন। হাবভাবে বুঝিয়ে দেন দেরি করে ফেলেছেন কিয়ারা। এরপর হাতের ইশারায় কনে বুঝিয়ে দেন তাঁর বরকে দারুণ লাগছে। এতে হেসে ফেলেন বরবেশী সিদ্ধার্থ। হাসতে হাসতে পরস্পরকে জড়িয়ে ধরেন তাঁরা।

আরও পড়ুন: Akshay Kumar: ভারতের মানচিত্রে পা! আমজনতার রোষের মুখে ‘দেশভক্ত’ অক্ষয় কুমার

তারপরেই বরমালা আদান প্রদান। কিয়ারা যেই না বরমালা নিয়ে এগোলেন সিডকে পরানোর জন্য অমনি মাথা উঁচু করে দিলেন সিদ্ধার্থ। মজা আনন্দের মাঝেই একে অপরকে পরিয়ে দিলেন বরমালা। আর বরমালা দানের পরেই ঠোঁটে ঠোঁট রাখলেন বলিউডের দুই লাভ বার্ডস সিদ্ধার্থ ও কিয়ারা।

বিয়ের ভিডিওয় ‘শেরশাহ’ ছবির ‘রাঞ্ঝা’ গানটির অন্য একটি সংস্করণ ব্যবহার করা হয়। প্রসঙ্গত, সেই ছবির হাত ধরেই সিদ্ধার্থ-কিয়ারার আলাপ। এর পরেই পর্দার প্রেম গড়ায় বাস্তবে। তাই ‘শেরশাহ’-এর গানের সঙ্গেই নিজেদের বিশেষ দিনের স্মৃতি জড়িয়ে রাখলেন তাঁরা।

আরও পড়ুন: Nawazuddin-Aaliya: ‘দ্বিতীয় সন্তানকে স্বীকার করছেন না নওয়াজ’, আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন আলিয়ার

Exit mobile version