শেষ রক্ষা হল না, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং

শোকস্তব্ধ অরিজিৎ ও বোন অমৃতা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রয়াত জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং-এর মা অদিতি সিং। করোনায় আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে ঢাকুরিয়ার এক বেসকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। পরে করোনার রিপোর্ট নেগেটিভ আসে। বুধবার রাত ১১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭।

হাসপাতালে জনপ্রিয় গায়কের মা ছিলেন ভেন্টিলেশনে সাপোর্টে, সঙ্গে চলছিল একমো সাপোর্ট। চলছিল কিডনি ডায়ালাইসিসও। ধীরে ধীর তাঁর দেহের অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। গতকাল রাত ১১টা নাগাদ মৃত্যু হয় তাঁর। আজ(বৃহস্পতিবার) সকাল ৫টা নাগাদ অদিতি সিং-এর মরদেহ মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা হয়।

আরও পড়ুন: বিয়ে করে ফেললেন কোরিওগ্রাফার গীতা কাপুর? নেটমাধ্যমে জল্পনা তুঙ্গে

প্রসঙ্গত, গায়কের মা করোনা আক্রান্ত হওয়ার পর মাকে চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনে নিয়ে আসেন গায়ক। সঙ্গে ছিলে তাঁর স্ত্রী কোয়েলও। পরে কলকাতায় নিয়ে আসেন তিনি। একমো ভেন্টিলেশনে থাকাকালীন তাঁর ব্রেন স্ট্রোক হয়। এরপরই শরীরিক অবস্থার অবনতি হতে শুরু করেন। প্রয়োজন ছিল O নেগেটিভ রক্তের। বিরল ব্লাড গ্রুপ হওয়ায় তা পাওয়া ছিল চ্যালেঞ্জিং।

শেষমেশ নেটদুনিয়ায় সৃজিত, স্বস্তিকা মুখোপাধ্যায়রা আবেদন জানান। ব্লাডমেটসের তরফ থেকে বন্দোবস্ত করা হয় সংশ্লিষ্ট রক্তের। ধন্যবাদ ও জানিয়েছিলেন অরিজিৎ। অদিতি দেবীর শারীরিক অবস্থার একটু উন্নতি হয়েছিল। অবশেষে মাল্টি অর্গান ফেলিওর হয়ে মৃত্যু হয় তাঁর। গায়কের পরিবারে নেমে আসে শোকের ছায়া। শোকস্তব্ধ অরিজিৎ ও বোন অমৃতা।

আরও পড়ুন: হারানো সন্তানকে কি খুঁজে পাবে শ্যামা – নিখিল? আসছে ‘কৃষ্ণকলি’-র টানটান পর্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest