Singer KK's Death: Kolkata Police Registers Unnatural Death Case

KK demise: ঠোঁটে-কপালে আঘাতের চিহ্ন, কেকে-র প্রয়াণে অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রয়াত সঙ্গীতশিল্পী কে কে (Krishnakumar Kunnath)। নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। এরপরই হোটেলে ফিরে সংজ্ঞাহীন হয়ে পড়েন। এরপর তাঁকে তড়িঘড়ি সিএমআরআই-তে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। কে কে-এর প্রয়াণে এবার নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

অসুস্থতার জেরেই মৃত্যু নাকি এই মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউমার্কেট থানার পুলিশ। পরিবারের সম্মতি নিয়েই এই মামলা দায়ের করা হয়েছে। কেকে-র মরদেহ এই মুহূর্তে রাখা আছে সিএমআরআই হাসপাতালের মর্গে। গায়কের শেষ ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে কেকে-র কপালে ও ঠোঁটে আঘাতের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন: Bidisha De Majumder Death: ফাঁস যুগলের অন্তরঙ্গ ছবি, ৩ দিন জামশেদপুরের হোটেলে অনুভবের সঙ্গে বিদিশা

মঙ্গলবার রাতে গায়কের শেষ মুহূর্তে ঠিক কী ঘটেছিল? তা খতিয়ে দেখতে ধর্মতলার পাঁচতারা হোটেলের শিফট ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। খতিয়ে দেখা হবে হোটেলের সিসিটিভি ফুটেজও। হোটলের অনান্য কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ, কথা বলা হবে অনুষ্ঠানের আয়োজক এবং নজরুল মঞ্চের কর্মীদের সঙ্গেও। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার মুরলিধর শর্মা এই মুহূর্তে ওয়েরয় গ্র্যান্ড হোটেলে পৌঁছেছেন, সেখানেই গত দুদিন ধরেছিলেন কেকে। হোটেলের সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করা হয়েছে কলকাতা পুলিশের তরফে।

এছাড়া কালকের অনুষ্ঠানে কে কে-র সঙ্গে যাঁরা ছিলেন অর্থাৎ তাঁর সঙ্গী বা সহ সঙ্গীতশিল্পীদের সঙ্গে ও হোটেল কর্মীদের কথা বলবেন পুলিশ আধিকারিকরা। অন্যদিকে এসএসকেএমে আজ সঙ্গীতশিল্পীর মরদেহের ময়নাতদন্ত হবে। সেই রিপোর্ট পেলে বোঝা যাবে মৃত্যুর আসল কারণ। আজ তাঁর পরিবার অর্থাৎ স্ত্রী ও ছেলে আসছেন কলকাতায়।

মনে করা হচ্ছে ম্যাসিভ হার্ট অ্যাটাকের জেরেই মৃত্যু হয়েছে কেকে-র। জানা গিয়েছে, নজরুল মঞ্চে প্রায় ২ ঘন্টার অনুষ্ঠান শেষ করে হোটেলে পৌঁছে অস্বতিবোধ করলেও লবিতে বেশ কিছু ভক্তের সঙ্গে ছবি তোলেন কেকে। এরপর অসুস্থতার কথা জানিয়ে হোটেলের রুমে ঢোকেন। সেখানে সোফায় বসে বমি করেন শিল্পী, তারপর মুখ থুবড়ে মাটিতে লুটিয়ে পড়েন… সেই সময় তাঁর সঙ্গে ছিলেন ম্যানেজার রীতেশ ভাট। এরপর সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে কেকে-কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: KK Death: কেকে-কে গান স্যালুটে বিদায়, প্রয়াত গায়কের স্ত্রীর সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest