করোনা আক্রান্ত কুমার শানু, সুস্থ হয়ে ওঠার প্রার্থনা শুরু ভক্তদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৌমিত্র চট্টোপাধ্যায় গতকাল করোনামুক্ত হওয়ার পর কিছুটা স্বস্তিতে বাঙালি। তারমধ্যেই ফের খারাপ খবর এল শিল্পীমহল থেকে। কোভিড পজিটিভ বাঙালির প্রিয় শানুদা। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজের ফেসবুক পেজে বৃহস্পতিবার রাতে নিশ্চিত করেছে কুমার শানুর টিম। আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয় শানুদা দুর্ভাগ্যবশত করোনা পজিটিভ, দয়া করে ওঁনার আরোগ্য কামনা করুন। ধন্যবাদ।

আপাতত তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি। গত ১৪ অক্টোবর স্ত্রী সালোনি এবং মেয়েদের সঙ্গে দেখা করতে  লস এঞ্জেলস উড়ে যাওয়ার কথা ছিল গায়কের। আপাতত তিনি সেখানে যাচ্ছেন না।

আরও পড়ুন: শারীরিক কষ্ট হলেও মানসিকভাবে শক্ত আছি, বললেন করোনাক্রান্ত গায়ক – অভিনেতা তাহসান খান

তাঁর স্ত্রী মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে জানান, গায়ক ৮ নভেম্বর আমেরিকায় যেতে পারেন যদি তিনি ততদিনে সুস্থ হয়ে ওঠেন। আপাতত তিনি কোয়রান্টিনে আছেন। বিগত ৯ মাস ধরে পরিবারকে দেখার জন্য ব্যাকুল ছিলেন গায়ক।

দীর্ঘ লকডাউন জুড়ে গায়ক কাজ করেছেন। ২০ অক্টোবর তাঁর জন্মদিন। স্ত্রী সালোনি এবং মেয়ে শ্যানন এবং অ্যানাবেলের সঙ্গে বিশেষ দিনটি কাটাতে চেয়েছিলেন গায়ক। ডিসেম্বরে স্ত্রীয়ের জন্মদিন পালন করে মুম্বই ফেরার কথা ছিল তাঁর। আপাতত সেই পরিকল্পনা স্থগিত।স্টার জলসার রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’ – এর গ্র্যান্ড ফিনালের দিন বিচারকের আসনে উপস্থিত ছিলেন গায়ক। কয়েকদিন আগেই শেষ হয় এই শো।

আরও পড়ুন: এবার ‘লাভ জিহাদে’র কোপে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’! নেটদুনিয়ায় সিনেমা বয়কটের ডাক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest