Singer Noble goes berserk in Kurigram. Then shoes and water bottles land on stage

Singer Noble: ‘মত্ত হয়ে’ গান গাইতে মঞ্চে! নোবেলের দিকে উড়ে এল জুতো, জলের বোতল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিতর্ক আর নোবেল যেন একে অপরের সমার্থক। বাংলাদেশের এই তরুণ শিল্পী (Bangladeshi Singer) যেন বিতর্ক ছাড়া চলতেই পারেন না। কখনও ব্যক্তিগত কারণ, কখনও আবার পেশাদার জীবনের অশান্তি- নানা বিষয়ে একাধিকবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই গায়ক। আর এবার মদ্যপ অবস্থায় স্টেজে উঠে গান গাওয়ার দর্শকাসন থেকে জুতোর আক্রমণে পড়লেন মইনুল আহসান নোবেল।

বৃহস্পতিবার বাংলাদেশের কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে আমন্ত্রণ জানানো হয় গায়ককে। সঙ্গীত পরিবেশন করার কথা ছিল তাঁর। সেখানেই ঘটল আর এক কাণ্ড। কিছু দিন আগে প্রকাশ্যে নিজেই স্বীকার করেছিলেন যে অতিরিক্ত নেশার জন্য তাঁর কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে। আবারও ঘটল সেই একই ঘটনা। মঞ্চে গান পরিবেশন করার সময় অসংলগ্ন আচরণ করতে দেখা যায় তাঁকে, বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর এমনটাই।

স্থানীয়রা জানিয়েছেন, রাত ৯টায় তাঁর স্টেজে ওঠার কথা ছিল। কিন্তু তিনি গান গাইতে ওঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে গান গাইতে গাইতে একটা সময় মাতলামি করা শুরু করেন। শেষে বসে পড়েন। গায়কের এই আচরণে ক্ষুব্ধ শ্রোতারা নোবেলকে লক্ষ করে বোতল ও জুতো ছুড়ে মারতে থাকেন। যে ভিডিয়ো রীতিমতো ভাইরাল। শেষে বিপদ বুঝে কলেজ কর্তৃপক্ষ গায়ককে মঞ্চ থেকে সরিয়ে দেন।

প্রসঙ্গত, নোবেল এপার বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মাধ্যমে প্রচারের আলোয় আসেন। কিন্তু শো শেষ হওয়ার পর থেকেই তিনি একটার পর একটা বিতর্কে জড়াতে থাকেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest