লাইকের দশগুণ ডিসলাইক! দর্শকের অপছন্দের তালিকার শীর্ষে নোবেলের ‘‌তামাশা’‌

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বিতর্ক তাঁর ছায়াসঙ্গী। কখনও সোশাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্য আবার কখনও তাঁর ব্যক্তিগত জীবনে একাধিক প্রেম ও মেয়েদের সঙ্গে দুর্ব্যবহার- বারবার অভিযোগের আঙুল উঠেছে নোবেলের দিকে। কিন্তু তাই বলে গান মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যেই মুখ থুবড়ে পড়বে!

জীবনের প্রথম একক গান তামাশা হয়েই রয়ে গেল। দর্শকের অপছন্দের তালিকার উপরে নিজের জায়গা করে নিলেন গায়ক মইনুল হাসান নোবেল। রবিবার তাঁর জীবনের প্রথম মৌলিক গান ‘তামাশা’ মুক্তি পেয়েছে। কিন্তু সেই গানের ইউটিউব কমেন্ট দেখলেই চক্ষু চড়কগাছ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইকের থেকে ডিসকলাইকের সংখ্যা। নোবেল বলেছিলেন, তাঁর পাবলিসিটি প্রয়োজন। সেটা নেগেটিভ পাবলিসিটি হলেও চলবে। কিন্তু এমন নেগেটিভ পাবলিসিটি নোবেল করে ফেলেছেন যে আর লোকে তাঁর গান শুনেও উগড়ে দিচ্ছেন ক্ষোভ।

আরও পড়ুন: বিতর্কিত মন্তব্য থেকে সাহসী পোশাক…ফিরে দেখা সোনম কাপুরের জীবন

এখনও পর্যন্ত গানে লাইক দিয়েছেন ৩৩ হাজার মানুষ, কিন্তু ডিসলাইকের সঙ্গে তিন লক্ষ ছাপিয়ে গিয়েছে। ভিডিয়োতে নোবেলের সঙ্গে স্ত্রী মেহেরুবা সালসাবিলকেও দেখা গিয়েছে। কিন্তু তাতেও মন গলেনি দর্শকদের। সরাসরি প্রত্যাখান করলেন একসময়ের পছন্দের গায়ককে। প্রচারের ঢক্কানিনাদও তাঁর ব্যবহারে প্রলেপ দিতে পারল না।

এপার বাংলার রিয়েলিটি শো সারেগামাপা–য় এসে মানুষের মন জয় করে নিয়েছিলেন মইনুল হাসান নোবেল। কিন্তু ক্রমে তাঁকে তাড়া করে বেরিয়েছে বিতর্ক। অনেকে বলেন কম সময়ে হঠাৎ এত জনপ্রিয়তার কারণেই তিনি ধরাকে সরা জ্ঞান করেছেন। আর তাতেই হি‌তে বিপরীত হয়েছে।

আরও পড়ুন: এবার ডিজিটাল মুক্তির পথে গুঞ্জন সাক্সেনা! দেখা যাবে নেটফ্লিক্সে, দেখুন টিজার…

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest