নীরবে বিয়ে করলেন অর্ণব, খবর জানিয়ে দিলেন সৃজিত-মিথিলা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে করলেন গায়ক, সঙ্গীত পরিচালক অর্ণব ( শায়ান চৌধুরী অর্ণব)। পাত্রী আসানসোলের মেয়ে, গায়িকা সুনিধি নায়েক। অর্ণবের জন্ম বাংলাদেশে হলেও পড়াশোনা শান্তিনিকেতনে। কলকাতা ও বাংলাদেশ দুই বাংলাতেই গায়ক হিসাবে যথেষ্ট সুপরিচিত অর্ণব। অন্যদিকে সুনিধি নায়েকও বিশ্বভারতীর রবীন্দ্রসঙ্গীতের ছাত্রী। পিএইচডি করার প্রস্তুতি নিচ্ছেন।

অর্ণব ও সুনিধির বিয়ের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী তথা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অর্ণব ও সুনিধিকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে বেশকিছু ছবি পোস্ট করেন মিথিলা। অর্ণব ও সুনিধির বিয়ের দিনের ছবি ফেসবুকে পোস্ট করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় লেখেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’।

 

View this post on Instagram

 

Congrats @shayan_chowdhury_arn0b @nayaksunidhi ❤️❤️❤️

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

গায়ক অর্ণব সম্পর্কে রাফিয়াত রশিদ মিথিলার পিসতুতো ভাই হন। অর্ণব ও সুনিধির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিত-মিথিলা ও মিথিলা কন্যা আইরা। ছিলেন অর্ণবের মা ও সুনিধির বাবা। অর্ণব বা সুনিধি কেউ কোনো কথা না বললেও সংবাদমাধ্যমকে মিথিলা জানিয়েছেন, বুধবার দুপুরে সুনিধি নায়েকের আসানসোল শহরের বাড়িতে বিয়ের অনুষ্ঠান হয়েছে। এর পর অর্ণব ও সুনিধি শান্তিনিকেতনে ফিরে গিয়েছেন।

আরও পড়ুন: রাত পোহালেই বিয়ে, দেখুন, কাজল আগারওয়ালের মেহেন্দি ও গায়ে হলুদের

প্রথম আলোকে মিথিলা বলেন, ‘করোনার কারণে বিয়েতে বড় ধরনের আয়োজনে রাখা হয়নি। সামনের মাসে অর্ণব বাংলাদেশে আসবে। তখন বিষয়গুলো নিয়ে ভাববে। তা ছাড়া এ বছরের জুলাইয়ে অর্ণবের শাশুড়ি মারা গেছেন। ধর্মমতে, এক বছরের আগে বিয়ের অনুষ্ঠান করা যাবে না। তাই দুই পরিবারের সিদ্ধান্তমতে আগামী বছরের সুবিধাজনক কোনো সময়ে কাছের মানুষদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করতে চায় অর্ণবের পরিবার।’ জানা গেছে, অর্ণব ও সুনিধির পরিচয় দুই বছরের। তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু।

প্রসঙ্গত শায়ান চৌধুরী অর্ণবের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০১ সালে কলকাতার গায়িকা শাহানা বাজপেয়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অর্ণব। তবে বিয়ের ৭ বছর পর ২০০৮এ তাঁদের বিচ্ছেদ হয়। পরে শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করেন। তবে এতদিন নতুন কোনো বন্ধনে আবদ্ধ হননি অর্ণব।

আরও পড়ুন: স্বমহিমায় ‘রানিমা’, যুগ্ম দ্বিতীয় ‘মোহর’, ‘খড় কুটো’,তৃতীয় স্থান দখল ‘যমুনা ঢাকি’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest