Singer Silajit Majumder has tested covid positive

ভ্যাকসিনের দুটো টিকা নিয়েও করোনা আক্রান্ত হলেন শিলাজিৎ! আছে জ্বর, পাচ্ছেন না গন্ধ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ায় আবারও করোনার হানা। এবার আক্রান্ত হলেন সঙ্গীতশিল্পী শিলাজিৎ মজুমদার। বীরভূমে নিজের বাড়িতে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁকে। এমনিতেই লাল মাটির দেশ তাঁর বরাবরের প্রিয়। নানা সময় তাঁর বিভিন্ন গানে লাল মাটির কথা ঘুরে ফিরে এসেছে তা থেকেই বোঝা যায় যে লাল মাটির টানে তিনি বারবার প্রকৃতির কাছে ফিরে যান। এবারেও তেমনটা হচ্ছিল। কখনও বাউলের আখড়ায় বাউল গানে মজে থাকা তো কখনও মাঠে ঘাটে এরকমই নানা ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল কিন্তু হঠাৎ বাধ সাধল করোনা।

আরও পড়ুন: ছোট থেকে কঠিন সংগ্রাম, স্বপ্ন আর জিদকে সঙ্গী করে সফল হতে চাইছেন টেলি অভিনেতা সুশোভন

শরীর তেমন খারাপ না হলেও  হঠাৎই শিলাজিৎ বুঝতে পারেন তিনি কোনও গন্ধ পাচ্ছেন না।  সঙ্গে ছিল একটু জ্বর জ্বরভাব। সব মিলিয়ে চিন্তার পারদ চড়ল তাঁর। চিকিৎসকের পরামর্শ নেন টেস্ট করা হলে তাঁর রিপোর্ট আসে পজিটিভ। ভ্যাকসিনের জোড়া ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন শিলাজিৎ। আপাতত আইসোলেশনে বন্দিজীবন কাটাচ্ছেন তিনি।

শিলাজিৎ মজা করে জানান, ‘যতই আমরা বি পজিটিভ, বি পজিটিভ বলি না কেন, সব ঘেঁটে যায়। আমার বন্ধুরা আমাকে নিয়ে মজা করে বলত, আমার নাকি কখনও করোনা হবে না। আমি তো শুধু ভাবছি করোনার দুটো টিকা নেওয়ার পরেও কী করে এমন হল।’

বলা বাহুল্য, করোনা পজেটিবের রিপোর্ট পেয়ে নিজেও হতবাক গায়ক, কারন তিনি ভাবছেন করোনার গ্রাফ যখন নিম্নমুখী হচ্ছে, তার ওপর ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েও হয়ে গেল করোনা!

আরও পড়ুন: আজানে ‘বিরক্ত’ সোনু নিগমের গলায় এবার ‘খেলা হবে’ স্লোগান! আসছেন বাংলায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest