অতিসঙ্কটজনক সঙ্গীতশিল্পী এস পি বালসুব্রহ্মণ্যম, রয়েছেন লাইফ সাপোর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবার গুরুতর অসুস্থ জনপ্রিয় সঙ্গীতশিল্পী এস পি বালসুব্রহ্মণ্যম। আপাতত তাঁকে হাসপাতালে সর্বোচ্চ ‘লাইফ সাপোর্ট’-এ রাখা হয়েছে। প্রসঙ্গত, দক্ষিণী এই সঙ্গীতশিল্পী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখনও তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট সঙ্কটজনক ছিল। তাঁকে ভেন্টিলেটরেও রাখা হয়েছিল। তার পর তাঁর অবস্থার উন্নতি হয়। যদিও ভেন্টিলেটর থেকে তাঁর বার করা হয়নি। এর মধ্যেই বৃহস্পতিবার চেন্নাইয়ের যে হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন, তাদের তরফে জানানো হয়েছে, প্রবীণ শিল্পীর অবস্থা ক্রমশই সঙ্কটাজনক হচ্ছে।

বৃহস্পতিবার হাসপাতালের বুলেটিনে বলা হয়েছে, “এসপি বালাসুব্রহ্মণ্যমের শারীরিক অবস্থার গত ২৪ ঘন্টায় আরও অবনতি হয়েছে। তাঁকে ম্যাক্সিমাম লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এমজিএম হেল্থকেয়ারের বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি টিম সর্বক্ষণ পরিস্থিতির উপর নজর রেখে চলেছে।”

আরও পড়ুন: শুধু মালাবদল আর সিঁদুরদান, করোনা আবহে জাঁকজমক ছাড়াই বিয়ে করলেন মানালি-অভিমন্যু

অথচ গত ১৯ সেপ্টেম্বর এসপি-র ছেলে চরণ একটি ভিডিও বার্তায় জানিয়েছিলেন, তাঁর বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল। সবরকম সূচক স্বাভাবিক। শরীরে আর কোনও সংক্রমণ নেই। চরণ আরও জানিয়েছিলেন, সুব্রহ্মণ্যমের ফুসফুস পুরোপুরি সেরে উঠতে অবশ্য আরও একটু সময় লাগবে। তিনি ফিজিও করছেন। উঠে বসতে পারছেন। এক দিন অন্তর ডাক্তাররা তাঁকে তুলে বসাচ্ছেন। ১৫ থেকে কুড়ি মিনিট তিনি একটানা বসে থাকতে পারছেন। কিন্তু তার বাহাত্তর ঘন্টার পর থেকেই কিম্বদন্তী এই গায়কের শারীরিক অবস্থার ফের অবনতি হতে শুরু করে।

এস পি সঙ্কটাপন্ন হওয়ার খবর পেয়েই হাসপাতালে গিয়েছিলেন দক্ষিণী ছবির প্রবীণ অভিনেতা কমল হাসান। প্রসঙ্গত, তামিল, তেলুগু এবং হিন্দি ছবিতে কমলের গলায় অজস্র হিট গান গেয়েছেন এস পি। দক্ষিণী ছবিতে জেসু দাসের পরেই উচ্চারিত হয় এস পি-র নাম।

আরও পড়ুন: ক্যামেরার চোখ এড়িয়ে চাটার্ড ফ্লাইটে মুম্বই ফিরছেন দীপিকা, ফিরছেন সারাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest