অক্টোবরেই বিয়ের পিঁড়িতে ‘সিংহম’ নায়িকা কাজল আগরওয়াল, পাত্র কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। দিন কয়েক দিন ধরেই দক্ষিণী ছবির এই পরিচিত মুখের বিয়ের জল্পনা নিয়ে গুঞ্জন চলছিল। অবশেষে এল সিলমোহর।

অজয় দেবগণের সিংহমের লিডিং লেডি মঙ্গলবার নিজেই ঘোষণা করলেন বিয়ের খবর। জানালেন করোনাকালেই সাদামাটা ভাবে বিয়ের পর্ব সেরে ফেলছেন তিনি। ভাবছেন পাত্র কে? না, নিজের জীবনসঙ্গী হিসাবে রুপোলি জগতের কোনও মানুষকে বেছে নেননি ৩৫ বছরের এই তারকা। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগরওয়াল।

চলতি মাসের ৩০ তারিখেই গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। এই জুটির বিয়ের আসর বসবে মুম্বইয়ে। তবে করোনা পরিস্থিতির জন্য ঘটা করে কোনও অনুষ্ঠান হচ্ছে না। কেবলমাত্র দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই চার হাত এক হবে- কাজল ও গৌতমের। মুম্বইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসবে গৌতম-কাজলের দু-দিন ব্যাপী বিয়ের আসর। গৌতমের ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি।

আরও পড়ুন: আসছে ‘গেন্দা ফুল’-এর  তবলা বিট মিক্স, প্রজাপতির ট‍্যাটুতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘রঙ্গবতী’ দেবলীনা

https://www.instagram.com/p/CF_9HmKsxTj/?utm_source=ig_web_copy_link

 

কাজল-গৌতমের প্রেম সম্পর্ক নিয়ে খুব বেশি তথ্য না থাকলেও জানা গিয়েছে গত মাসেই আংটি বদল সেরে ফেলেছেন তাঁরা। আর দেরি না করে এবার বিয়ের পর্বটাও চুকিয়ে ফেললেছেন এই প্রেমিক জুটি। টুইটারের দেওয়ালে এই বার্তা পোস্ট করে কাজল জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তাঁর অনুরাগীদের কাছে তাঁর পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান কাজল।

২০০৪ সালে ঐশ্বর্য-বিবেক জুটির ‘কিঁউ হো গায়া না’ ছবিতে সেকেন্ড লিড হিসাবে অভিনয় করেছিলেন কাজল। এটাই ছিল তাঁর অভিনয় কেরিয়ারের শুরু। এরপর দক্ষিণী ছবিতে মন দেন নায়িকা। ১৬ বছর ধরে ৫০টিরও বেশি তামিল, তেগুলু ছবিতে লিড নায়িকা হিসাবে অভিনয় করেছেন কাজল। বলিউড কেরিয়ারে তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য মাইলস্টোন অজয়ের নায়িকা হিসাবে সিংহম- ছবিতে অভিনয়, এবং অক্ষয় কুমারের বিপরীতে ‘স্পেশ্যাল ২৬’।

আরও পড়ুন: নয়া ফটোশুটে চমক, নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী পায়েল সরকার

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest