Soham chakraborty, susmita chatterjees upcoming film paka dekha

শুরু সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’; পরিচালনায় প্রেমেন্দু বিকাশ চাকী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজকের প্রজন্মের সম্পর্কের গল্প বড়পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki)। তাঁর পরিচালনায় ব্যাংক কর্মীর চরিত্রে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty )। বিপরীতে নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee )। শুক্রবার থেকে শুরু হল নতুন ছবি ‘পাকা দেখা’র (Paka Dekha) শুটিং।

প্রেম, ভালবাসা, সম্পর্কের গল্প। আজকের প্রজন্ম ব্যস্ততার মাঝে যেভাবে সম্পর্কের টানাপড়েনে ভোগে, এই সিনেমার গল্পটাও সেরকমই। নেপথ্যে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। জয় আর তিয়াশা, গল্পের নায়ক-নায়িকা। জয় কাজ করে ব্যাঙ্কে। তার জীবন বাঁধা ঘড়ির কাটায়। অন্যদিকে তিয়াশা আইটি সেক্টরে কর্মরত। কাজের চাপে সময়মতো কিছুই সামলাতে পারে না সে। দু’জনের জীবনযাপন একেবারে বিপরীত মেরু। অফিস পাড়াতেই আলাপ দুজনের।

তবে দুই পরিবার রাজি। তিয়াশার বাবার বেজায় পছন্দ জয়কে জামাই হিসেবে। কিন্তু, দুই বিপরীত মেরুর মানুষ জয়-তিয়াশা কি বিয়েটা করবে? সেখানেই গল্পের মোড় ঘোরে। পাত্র-পাত্রী নির্বাচনের ক্ষেত্রে অনেকসময়ই আজকের প্রজন্ম নানা সমস্যায় ভোগে। আর ‘পাকা দেখা’র (Paka Dekha) সেভাবেই গল্পটা সাজানো হয়েছে।

সোহম, সুস্মিতার পাশাপাশি অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, লাবণি সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায় প্রমুখ। প্রথমবার সোহমের সঙ্গে জুটি বাঁধবেন সুস্মিতা। ‘প্রেম টেম’-এর পর থেকেই ইন্ডাস্ট্রির নজরে অভিনেত্রী। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সংগীতের দায়িত্বে জিৎ গঙ্গোপাধ্যায়। যৌথভাবে প্রযোজনা করছে সোহম এন্টারপ্রাইজ এবং সোনম মুভিজ।

সোহমের অফিসেই হল ছবির মহরৎ। শুরু হল ছবির শুটিং। আবারও নতুন জুটির অপেক্ষায় টলিউড।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest