Sohi Sister's: Dolly Sohi Death Jhanak Actress Dies Of Cervical Cancer Within 24 Hours Of Sister Amandeep Sohi Death

Sohi Sister’s: ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু জনপ্রিয় দুই অভিনেত্রী বোনের, শোকাহত পরিবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিনোদনের জগতে দুঃসংবাদ। বোনের মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি! বৃহস্পতিবার মারা যান অভিনেত্রী অমনদীপ সোহি। জন্ডিসে আক্রান্ত হয়ে প্রয়াত হন অমনদীপ। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের দুঃসংবাদ! প্রয়াত অমনদীপের ছোট বোন অভিনেত্রী ডলি সোহিও। অভিনেত্রী ডলির এক কন্যা রয়েছে।

মাত্র এক দিন আগে জন্ডিসে আক্রান্ত হয়ে মারা যান অমনদীপ। সকাল হতেই ক্যানসারে মারা গেলেন অমনদীপের দিদি ডলিও। পরিবারের তরফে জানানো হয়েছে ‘‘আমাদের আদরের ডলি আজ আমাদের ছেড়ে অমৃতলোকে পাড়ি দিয়েছে। ওর মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।’’

ডলি সোহি হিন্দি সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ। তিনি প্রায় দুই দশক ধরে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন। ডলি  ‘পরিণীতি’, ‘ঝনক’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকের পরিচিত মুখ। এই সিরিয়ালেই নিয়মিত অভিনয় করছেন বাংলার ঋষি কৌশিক। ‘ঝনক’-এ অভিনয় করা শুরু করেছিলেন সবে, তখনই ধরা পড়ে জরায়ুর ক্যানসার। শুরু হয় কেমোথেরাপি। তবে শেষরক্ষা হল না। অন্য দিকে ‘বদতমিজ দিল’ সিরিয়ালে অভিনয় করে খ্যাতি পান অমনদীপ। বেশ কিছু দিন ধরে জন্ডিসে ভুগছিলেন তিনিও।

ভাই মনু সোহী নিশ্চিত করেছেন ছোট বোনের প্রয়াণের খবর। ভাই মনু সোহিই জানিয়েছেন, “তবে ডলির অবস্থা কিন্তু আশঙ্কাজনক ছিল না, ওকে হাসপাতালে থাকতে বলেছিলেন ডাক্তাররা। ২০২৩ সালেই জরায়ুর ক্যানসার ধরা পড়ে ওঁর। চলতি বছরের শুরুতে শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে।” শুক্রবার দুপুরে দুই বোনের একসঙ্গে শেষকৃত্য সম্পন্ন হয় বলে জানা গিয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest