Sohini-Ranojoy is getting married after leave in? There is a loud buzz in Tollywood

লিভ ইনের পর এবার বিয়ে করছেন Sohini-Ranojoy? জোর গুঞ্জন টলিপাড়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিগঞ্জের অন্যতম চর্চিত প্রেমিক জুটি সোহিনী সরকার ও রণজয়, শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। বছর দুয়েক ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ দুজনে। গত বছর লকডাউনের সময় আরও গাঢ় হয়েছে তাঁদের প্রেমের রঙ, সেই সময় লিভ ইন করছিলেন এই প্রেমিক জুটি।

এক ছাদের তলায় থাকতে থাকতেই নাকি বিয়ের ভাবনা ঘর করেছে দুজনের মনে, জোর চর্চা টলিপাড়ায়। শোনা যাচ্ছে সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষেই বিয়েটা করে ফেলবেন রণজয়-সোহিনী। এই ব্যাপারে এক সাক্ষাত্কারে সোহিনী বলেছেন, ‘আমি-রণজয় দুজনেই একে অপরের সঙ্গে খুব কমফরটেবল। তাই বিয়ের ভাবনা শুরু করেছি। রণজয় চায় এই বছরের শেষেই বিয়েটা সেরে ফেলতে, কিন্তু আমার আত্মীয়-বন্ধুবান্ধবের সংখ্যাটা কম নয়। দুজনের পরিবার-বন্ধু মিলিয়ে যে সংখ্যা দাঁড়াবে তাতে করোনা পরিস্থিতি বিয়েটা কীভাবে সম্ভব সেটাই বুঝতে পারছি না’।

আরও পড়ুন: Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, চিনে নিন ১২ প্রতিযোগীকে

রণজয়ের কথায়, ‘হঠাত্ করে বিয়ের তারিখ ঠিক করে ফেলব। সেটাই হবে আসল মজা’। সোহিনী বলছেন, ‘বিয়েটা হবে হবে… এই ব্যাপারটার মধ্যে একটা দুর্গাপুজো এগিয়ে আসছের মতো অনুভূতি রয়েছে… সেটা এনজয় করছি’।

যদিও আনন্দবাজার অনলাইনের কাছে যদিও বিয়ের গুঞ্জন নস্যাৎ করলেন ‘ফড়িং’-এর নায়িকা। জানালেন, এখনও সাত পাক ঘোরার পরিকল্পনা করেননি তিনি। ‘সত্যবতী’ বললেন, “করোনা আবহে বিয়ে করা সম্ভব নয়। বন্ধুদের আড্ডায় বিয়ে নিয়ে আলোচনা হচ্ছিল। সেখানেই বলেছিলাম একদিন বিয়ে করতে পারি। তার মানে এই নয় যে, চলতি বছরেই বিয়ে করছি।” সুতরাং ভবিষ্যতে রণজয়কে বিয়ে করার কথা ভাবলেও এই মুহূর্তে কোনও প্রস্তুতি নেই তাঁর।

সম্প্রতি দীর্ঘ দু-মাস পাহাড়ে কাটিয়ে কলকাতায় ফিরেছেন সোহিনী-রণজয়। গত মাসেই উত্তর বঙ্গ সফর শেষ করে কলকাতায় ফেরেন দুজনে।

আরও পড়ুন: হানিমুনে বিকিনি পরায় কটাক্ষ দেবলীনা-কে, গুরুত্ব দিতে নারাজ নায়িকা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest