Sonada, Abir and Jhinuk return for yet another treasure hunt

Karnasubarner Guptodhon Trailer: পুজোয় নতুন রহস্যের খোঁজে সোনাদা-আবির-ঝিনুক, দেখুন ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের গুপ্তধনের সন্ধানে সোনাদা, আবির  আর ঝিনুক।  এবার ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ খুঁজতে মরিয়া তিনমূর্তি। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আবারও একসঙ্গে ক্যামেরার সামনে এসেছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী।  ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস। পুজোর অবসরে বড়পর্দায় মুক্তি পাবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ (Karnasubarner Guptodhon)। রবিবার সল্টলেকের সিটি সেন্টারে প্রকাশ করা হল ট্রেলার।

সোনাদার চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে শুরু থেকেই আপন করে নিয়েছে দর্শক। আগে ‘ব্যোমকেশ’ বা ‘ফেলুদা’র মতো গোয়েন্দা হিসাবে আবিরকে দেখেছে অনুরাগীরা, কিন্তু সোনাদা সবার চেয়ে আলাদা। আবিরের পাশে অর্জুন এবং ইশাও ভীষণ মানানসই।

নতুন ছবির প্রেক্ষাপট বাংলার প্রথম সার্বভৌম সম্রাট শশাঙ্কের রাজধানী কর্নসুবর্ণ। পেশায় ইতিহাসের প্রফেসার সুবর্ণ সেন ওরফে সোনাদার একটাই লক্ষ্য, ‘বাংলার যে বিপুল ঐতিহাসিক সম্ভার আছে, তার সন্ধান করা’। তিন বছর পর অভিযানে বেরিয়ে ভুজঙ্গ হাজরার (সৌরভ দাস) মুখোমুখি হবে হবে সোনাদাকে। ট্রেলারে খল চরিত্রে নজরকাড়া সৌরভ দাস। গৌড়েশ্বর শশাঙ্কের গুপ্তধন উদ্ধারে গিয়ে ঠিক কী কী সমস্যার মুখে পড়বেন সোনাদা-আবির-ঝিনুক, সেই নিয়েই বাঁধা ছকে এগোবে গল্প।

আরও পড়ুন: Lalit Modi-Sushmita Sen: ললিতের ডিপি থেকে সরলেন সুস্মিতা, রোহমনের জন্যই কি সম্পর্কে ভাঙ্গন?

‘গুপ্তধনের সন্ধানে’-র মাধ্যমে সিনেমার জগতে নিজের সফর শুরু করেছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee)। । পরে আবার ফেরেন ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ নিয়ে। সেখানেও ছিল রহস্যভেদের গল্প।এসভিএফের (SVF) প্রযোজনাতেই নতুন ছবিটি তৈরি করছেন ধ্রুব। এবার নতুন অ্যাডভেঞ্চার দেখতে পাবেন দর্শকরা। ইতিহাসের অধ্যাপক সুবর্ণ সেনের নতুন এই অভিযানের ঝলকে অ্যাকশনও ভরপুর রয়েছে। সোনাদার কাছে দর্শকদের যে প্রত্যাশা থাকে তা পূরণ হবে বলেই জানান আবির। পরিচালক ধ্রুবও ছবি নিয়ে বেশ আত্মবিশ্বাসী।

আগের দুই ছবির মতো ‘গুপ্তধন’ সিরিজের এই ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এবং সৌগত বসু। সঙ্গীতের দায়িত্বে থাকছেন বিক্রম ঘোষ। সোনাদা-আবির-ঝিনুক এই তিনমূর্তিকে বড় পর্দায় দেখতে অপেক্ষা ৩০শে সেপ্টেম্বরের।

আরও পড়ুন: Nusrat Jahan : সৈকতে নীল বিকিনি, শরীরে আদর উষ্ণ বালির! তারকার ছবি দেখে কী বললেন নেটিজেনরা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest