কোয়ারেন্টাইন নিয়ম ভেঙে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন সোনম! ট্রোলারদের কড়া জবাব নায়িকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার মধ্যেই মুম্বই ছেড়ে লন্ডনে পাড়ি দিয়েছেন সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার সঙ্গে নিজের লন্ডনের বাড়িতে ফিরে গিয়েছেন সোনম। লন্ডনে গিয়ে সেখান থেকে নিজের ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেন সোনম। যেখানে সকালবেলা প্রকৃতির মাঝে শরীরচর্চা করতে দেখা যায় সোনমকে। আর ওই ইনস্টাগ্রামের ভিডিয়ো দেখে তাঁকে কটাক্ষ করতে শুরু করেন এক ব্যক্তি। অভিযোগ ওঠে, মহামারীর মধ্যে লন্ডনে গিয়ে কোটারেন্টাইনে থাকার নিয়ম ভেঙেছেন সোনম কাপুর।

ঘটনার সূত্রপাত্র সোনমের এক ইনস্টাগ্রাম ভিডিয়ো ও বেশকিছু ছবিকে ঘিরে। ইনস্টা স্টোরিতে স্বামী আনন্দ আহুজার ‘ওয়ার্ক ফর্ম হোম’ এর ছবি তুলে ধরবার পাশাপাশি একটি লেকের ছবি পোস্ট করেন সোনম। পাশাপাশি আউটডোর ওয়ার্ক আউটও করতে দেখা যায় নায়িকাকে।সে দেশে পৌঁছে নাকি কোয়ারেন্টাইনে নিয়ম ভেঙেছেন সোনম কাপুর। অনিল কন্যার বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ আনেন লন্ডনের এক সাংবাদিক।

https://www.instagram.com/p/CCvcSgGlWsO/

আরও পড়ুন: অসুস্থ হয়ে ফের হাসপাতালে নির্মলা মিশ্র, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

সাংবাদিক নিজের টুইটার অ্যাকাউন্টে দাবি করেছেন ভারতীয় অভিনেত্রী সোনম কাপুর ও মৌনি রায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ না মেনে অন্যের জীবনকে বিপদে ফেলছেন এবং অত্যন্ত খারাপ একটা উদাহরণ তুলে ধরছেন সেগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। পুলিশে খবর এলে এঁনাদের গ্রেফতার পর্যন্ত করা হতে পারে’।

সোনম আত্মপক্ষ সমর্থন করে বলেন, ‘আমি নিজের বাগানে ওয়ার্কআউট করছিলাম,সেটা আমার বাড়ির সঙ্গে লাগোয়া। এক্কেবারে কোয়ারেন্টাইনে আছি..মানুষের অনেক সময়, এদের এড়িয়ে যেতে হয়’। যদিও সোনমের এই সাফাই মেনে নিতে পারেননি সেই সাংবাদিক, তাঁর পাল্টা দাবি সোনমের বাড়ির লাগোয়া ওই গার্ডেন গোটা এলাকাবাসীর জন্য কমন জায়গা। সেখানে সকলের যাতায়াত রয়েছে। এবং সেখানে ঘুরে বেড়ানো আইনবিরুদ্ধ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন স্টারকিডরা। বাদ ছিলেন না সোনমও। কফি উইথ করণ শো’তে সুশান্তকে চিনতে না পারার জেরেও ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। সেই কারণেই ইনস্টাগ্রামে নিজের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সোনম। এর মাঝেই ফের নতুন বিতর্কে জড়ালেন সোনম কাপুর।

আরও পড়ুন: করোনা সংক্রমণ থেকে বাঁচতে গোটা বাংলো প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন কিং খান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest