Sonam Kapoor's Delhi Home Robbed; Cash, Jewellery Worth 2.4 Crores Stolen

সোনম-আনন্দর বাড়িতে দুঃসাহসিক চুরি! ক্ষতির অঙ্ক শুনে আঁতকে উঠেছেন অনেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শিগগিরই মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে মিলে এই সুখবর মাত্র কিছুদিন আগেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা সোনমের ফটোশ্যুট দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। কিন্তু এরই মাঝে বড় বিপত্তি। সোনম কাপুর, আনন্দ আহুজার দিল্লির বাড়িতে বড়সড় চুরির ঘটনা ঘটল। খোয়া গেল টাকা পয়সা, গয়নাগাটি সব।

সম্প্রতি জানা গিয়েছে, গত ফ্রেব্রুয়ারি মাসে ওই বাড়িতে একটি চুরি হয়েছে। বাড়ির সদস্যরা চুরির ঘটনাটি ঘটার পর পর তা টেরও পাননি। পেয়েছেন বেশ কিছু দিন পরে। কিন্তু ওই এক চুরিতেই কত টাকার ক্ষতি হয়েছে তাঁদের, তা শুনে হতবাক সকলেই।

আরও পড়ুন: Lock Upp: পুনমকে নগ্ন দেখার ইচ্ছে, সর্বোচ্চ ভোট পেলেন “এরোটিক স্টার”

আনন্দর পরিবারের তরফে বলা হয়েছে, প্রায় ১.৪১ কোটি টাকার সম্পত্তি চুরি গিয়েছে। এই অঙ্ক শুনেই অনেকে হতবাক হয়েছেন। অনেকেরই বক্তব্য, বাড়িতে কত টাকার সম্পত্তি থাকলে, তার থেকে ১.৪১ কোটির টাকার সম্পত্তি চুরি যাওয়ার পরেও তা টের পেতে এত দিন লাগে! সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন এমন কথা

দিল্লির ওই বাড়িতে থাকেন আনন্দর বাবা হরিশ আহুজা, মা প্রিয়া আহুজা এবং ঠাকুমা সরলা আহুজা। আনন্দর পরিবারের তরফে বলা হয়েছে ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ সরলা আহুজা তাঁর গয়নার বাক্স খুলে পুরোনা গয়না দেখতে গিয়ে দেখেন, সেখান থেকে বেশ কিছু গয়না আর টাকা কেই বা কারা সরিয়ে ফেলেছে। এর আগে দু’বছর তিনি ওই বাক্স খোলেননি। ফেব্রুয়ারি মাসের ২৩ তারিখ থানায় জানানো হয় ঘটনাটি। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে প্রিয়া সম্প্রতি থানায় এই চুরি সম্পর্কে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যেই ২৫ জন কর্মচারী, ৯ জন পরিচারক-সহ গাড়িচালক, মালি এবং অন্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: How Funny! একসঙ্গে চমক নিয়ে হাজির হিরো আলম ও ভুবন বাদ্যকর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest