Site icon The News Nest

চিরপরিচিত শাড়িকেই কীভাবে অন্য সাজে পরবেন? জেনে নিন বলিউড ডিভা সোনম কাপুরের কাছে

sonam kapoor saree

The News Nest: বলিউড এবং অভিনেত্রীদের শাড়ির প্রতি ভালবাসা চিরন্তন। রেড কার্পেট হোক বা অ্যাওয়ার্ড ফাংশন, সিনেমার প্রচার বা বিয়ের উত্সব, বি-টাউন ডিভাদের শাড়ির লুক উঠে আসে চর্চায়। বলিউডের ট্রেন্ডসেটার সোনম কাপুরের শাড়ি লুক তারই সাক্ষ্য বহন করে।

সোনম কাপুর সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি থ্রোব্যাক স্টোরি শেয়ার করেছেন যেখানে তাকে স্ট্রাইপড শাড়ি এবং ভারী গয়নায় মোহময়ী দেখাচ্ছে। সুন্দর ফ্লোরাল প্রিন্ট সহ একটি রেড-ওয়াইন স্টেটমেন্ট টপ-ব্লাউজ পরেছিলেন যেটি হাইনেক এবং ফুল স্লিভও। ধূসর এবং মেরুন রঙের একটি সাধারণ সুতির শাড়িতেই সোনম কাপুরকে অসাধারণ লাগছিল। অভিনেত্রী সেজেছিলেন রূপোর চাঁদবালি, ব্রেসলেটে। দেখে নিন সেই সাজ:

এক মাস আগে স্টোরির ধারাবাহিক পোস্টে সোনম নিজের সবচেয়ে জমকালো রেড কার্পেট লুকের ছবি শেয়ার করেন। এরই মধ্যে ছিল প্যাস্টেল গোলাপি শাড়িটিও যা তিনি ফ্রান্সে পরেছিলেন। সাদা এমব্রয়ডারি করা পাড় আর নেটের শাড়ি সঙ্গে হাই নেক ব্লাউজ ছিল চোখে পড়ার মতো। রেট্রো হেয়ারস্টাইল এবং আইলাইনারে একেবারে অন্যরকম দেখাচ্ছিল সোনমকে।

ওই একই দিনে সোনম কাপুর আরেকটি শাড়ি লুক পোস্ট করেছিলেন যা সম্ভবত একটি পুরস্কার অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় তোলা হয়েছিল। একটি ঝলমলে রূপোলি রঙের শাড়ি আর সঙ্গে দুর্দান্ত একটি ব্লাউজ।

আরও পড়ুন: ‘খুবসুরত’ ৩৫! দেখুন লকডাউনে কীভাবে জন্মদিন পালন করলেন সোনম কাপুর

ফেব্রুয়ারি মাসে যখন অভিনেত্রী আবুধাবি গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে তিনি মনীষ মালহোত্রার আইভরি শিফন শাড়ি পরা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। পোশাকে আরও কিছু রঙ যুক্ত করতে সোনম বুলগারির পান্না সবুজ এবং হিরের গহনা বেছে নিয়েছিলেন।

আরমান জৈনের রিসেপশনে সোনম কাপুর এথনিক স্টাইলে মাত করেছিলেন। সোনম গুড আর্থের সংগ্রহ থেকে আইভরি এবং রূপোলি রঙের শাড়ি বেছে নিয়েছিলেন। শাড়িটিতে ছোট্ট বুটি ছিল সারা গায়ে আর ছিল জমকালো জরির কাজ। ল্যাভেন্ডার রঙা ব্লাউজ, পুঁটলি ব্যাগ এবং ভারী গয়নায় নজর কাড়েন সোনম কাপুর।

আরও পড়ুন: ‘আঁখ মারে’-র ধুনে শ্যুটিং ফ্লোরে দুরন্ত নাচ সুস্মিতার, ভাইরাল ভিডিয়ো

Exit mobile version