Sonam Kapoor's UNSEEN picture after becoming mother goes VIRAL; Here's a FACT CHECK

Fact Check: মা হলেন সোনম? নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হতে চলেছেন সোনম কাপুর। প্রেগন্যান্সি যে চুটিয়ে উপভোগ করছেন সোনম তা তাঁর প্রতিদিনের ছবি পোস্ট দেখেই অনুমান করা যায়। জীবনের এই বিশেষ সময় লন্ডনে একসঙ্গে কাটাচ্ছেন সোনম ও আনন্দ আহুজা। এরই মাঝে শোনা যায় লন্ডনে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

সোমবার সোশ্যাল মিডিয়ায় সোনম কাপুরের একটি ছবি হু হু করে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় সন্তানকে আগলে শুয়ে রয়েছেন সোনম! প্রশান্তির হাসি নায়িকার চোখোমুখে, ফুটফুটে সন্তান বুকের উপর শুয়ে রয়েছে। প্রশ্ন ওঠে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে থাকা সোনম কি তবে সন্তান প্রসব করে ফেললেন চুপিসাড়ে? অনেকে তো এই ছবি দেখেই শুভেচ্ছা জানাতে শুরু করেন সোনম আর আনন্দকে।

আরও পড়ুন: Tarun Majumdar: বিনোদন জগতে নক্ষত্রপতন, চিরনিদ্রায় তরুণ মজুমদার

কিন্তু আসল সত্যি হল, সোনমের ভাবী সন্তান এখনও পৃথিবীর আলো দেখেনি। কোনও সোনম ভক্ত একটু বেশিই উৎসাহী হয়ে এই ফটোশপের মাধ্যমে এই ছবিটি বানিয়েছেন। সেখানে প্রযুক্তির সাহায্যের সোনমের মুখ জুড়ে দেওয়া হয়েছে অন্য কোনও মহিলার শরীরে। কাজটি এতটাই নিঁখুতভাবে করা হয়েছে যে একঝটকায় দেখলে আপনি সত্যি বিভ্রান্ত হতে পারেন। আসলে ভক্তদের কনফিউজ করতেই এই ছবিটি ভাইরাল করা হয়েছে।

গত মার্চে মা হতে চলার সুখবর প্রকাশ্যে আনেন সোনম। এরপর থেকে নিজের প্রেগন্যান্সি পর্বের নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করে চলেছেন সোনম। কখনও ওয়ার্ক আউটের তো কখনও হেলদি ডায়েটের। এই মুহূর্তে লন্ডনে রয়েছেন সোনম। এমনকী ম্যাটারনিটি ফটোশুটেও তাক লাগান ডিভা সোনম। শোনা যাচ্ছে মেয়ের জন্য বেবি শাওয়ারের আয়োজন করছেন অনিল কাপুর ও সুনীতা কাপুর। বোহেমিয়ান থিম হতে চলেছে সেই পার্টির।

আরও পড়ুন: Alia Bhatt : পর্তুগালে বালিয়াড়ির মধ্যে শুটিং, সামনে এল আলিয়ার বেবি বাম্প

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest