Sonamoni Saha and Saptarshi Moulik paired up for Leena ganguli’s new serial

Sonamoni-Saptarshi: ‘ডিঙ্কা’র সঙ্গে জুটি বেঁধে ছোটপর্দায় কামব্যাক ‘মোহর’-এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এতকাল যাবৎ পার্শ্বচরিত্রে অভিনয় করার পর অবশেষে ছোটপর্দায় নায়কের ভূমিকায় প্রথমবারের জন্য অবতীর্ণ হতে চলেছেন সপ্তর্ষি মৌলিক। শেষবারের মতো তাকে জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”তে ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল আর এইবার ফিল্ম “ধর্মযুদ্ধ” মুক্তি পাওয়ার পূর্বেই লীনা গাঙ্গুলীর হাত ধরে ফের ছোটপর্দায় ফিরতে চলেছেন সপ্তর্ষি।

‘শ্রীময়ী’ এবং ‘মোহর’ দুই ধারাবাহিকই শেষ হয়েছে বেশ অনেক দিন হল। তার পর থেকেই টলিপাড়ায় জোর গুঞ্জন। ডিঙ্কা আর মোহর তবে একসঙ্গে? এত দিন অভিনেতা, পরিচালকের তরফ থেকে কোনও উত্তরই মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন সবাই।বুধবার সকালে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। তিনি বলেন, “এখন কথা বলতে পারছি না।” তবে এই মুহূর্তে যে সোনামণি আর সপ্তর্ষির নতুন ধারাবাহিকের প্রস্তুতি পর্বই চলছে, সে কথা নিজেই বলেন পরিচালক।

আরও পড়ুন: Longest Kiss: টানা ৪ মিনিট ঠোঁটে ঠোঁট! এটিই বলিউডের প্রথম চুম্বনদৃশ্য

নাটকের মঞ্চে সপ্তর্ষি খুবই পরিচিত মুখ। তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ডিঙ্কা’র চরিত্র সপ্তর্ষিকে দর্শকের বাড়ির সদস্য করে তোলে। অন্য দিকে ‘মোহর’ ধারাবাহিকে সোনামণি এবং প্রতীকের রসায়নে মজে ছিলেন দর্শক। ধারাবাহিক শেষ হওয়ার পর এখন ওয়েব সিরিজে মন দিয়েছেন নায়িকা। পরিচালক অভিরূপ ঘোষের নতুন সিরিজ ‘বেঙ্গল বিমা কোম্পানি’-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

তারমধ্যে নতুন ধারাবাহিকে নতুন জুটি কতটা দর্শকের নজর কাড়ে, এখন তারই অপেক্ষা।

আরও পড়ুন: Shehnaaz Gill: কনের সাজে ধরা দিলেন শেহনাজ, আবেগে ভাসলেন সিডনাজের ফ্যানেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest