Site icon The News Nest

দেশের আশ্চর্য সব ঘটনা নিয়ে এবার টিভির পর্দায় আসছেন সোনু, বেজায় খুশি ভক্তরা

sonu

আজ লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণা সোনু সুদ (Sonu Sood)। আজ থেকে এক বছর আগেও তিনি ছিলেন রুপোলি পর্দার খলনায়ক। তবে করোনাকালে গত বছরের লকডাউন থেকেই গোটা দেশবাসীর কাছে তিনিই হয়ে উঠেছেন বাস্তবের সুপার হিরো( Super Hero)। গোটা দেশবাসীর কাছে পৌঁছে গিয়েছিলেন মসিহা (Masiha) হয়ে। মানুষের পাশে দাঁড়িয়ে, সাধ্যমতো তাঁদের সাহায্য করে ইতিমধ্যেই আর্তের ত্রাতা হয়ে উঠেছেন অভিনেতা।

চ্যানেলের অফিশিয়াল পেজে প্রথম ঘোষণা করা হয়, যে সোনুর সঙ্গে যৌথভাবে কাজ করতে চলেছে তারা। লিখেছে, “ভারত সম্পর্কে কিছু অজানা কাহিনি জানুন। সোনুর থেকে শুনুন সবটা।”  তারা শেয়ার করেছে একটি টিজার ভিডিও। শুরুতেই ভারতবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান সোনু। যদিও টিজার দেখা জানা যায়নি কবে থেকে শোটি দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন : ‘কী করে তোকে বলব’ গানে নাচলেন দেব-সানি লিওন, জমজমাট ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’

গতবছর দেশজুড়ে লকডাউন (Lockdown) চলাকালীন অসহায় মানুষের দিকে ভগবানের মতোই বাড়িয়ে দিয়েছিলেন তিনি। কখনও ভিন রাজ্যের শ্রমিকদের বাড়ি পৌঁছে দিতে বিশেষ বাস, কিংবা ট্রেনের ব্যবস্থা করেছেন। আবার কখনও বিদেশি আটকে পড়া প্রবাসী ভারতীয়দের দেশে ফেরাতে বিশেষ প্লেন। এছাড়াও অসংখ্য মানুষের জন্য মাস্ক,স্যানিটাজারের মতো প্রয়োজনীয় একাধিক স্বাস্থ্য পরিষেবার ব্যবস্থা করে সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন রূপালী পর্দার এই খলনায়ক।

ছোট থেকেই পরিবার, বাবা-মায়ের সুশিক্ষায় বড় হয়েছেন সোনু। তাঁদের আদর্শ বোধকে আঁকড়ে ধরেই পথ চলতে শিখেছেন। ছোট থেকে সোনু দেখেছেন বিনা পারিশ্রমিকে শিশুদের পড়াতেন মা। আর দোকানের বাইরে লঙ্গরের ব্যবস্থা করতেন বাবা। সোনুর মা নাকি বলতেন, কাউকে সাহায্য করতে না পারলে নিজেকে কোনওদিন সফল বলা উচিত নয়। এই মূল্যবোধ নিয়ে বড় হয়েছেন বলেই আজ সকলকে সাহায্য করতে পারছেন তিনি।

আজ দেশের হাজার হাজার মানুষ সোনুর দ্বারা উপকৃত। অনেকে বাড়ি ফিরতে পেরেছেন। অনেকে প্রাণ ফিরে পেয়েছেন। চরম আকালে অক্সিজেন সিলিন্ডার, অর্থ, ওষুধ দিয়েছেন। রাত বিরেতে বিপদে ছুটে গিয়েছেন সোনু। এই কাজে অনেককে পাশেও পেয়েছেন তিনি।

আরও পড়ুন : Indian Idol 12: বনগাঁর মেয়ে অরুণিতাকে হারিয়ে সেরা উত্তরাখণ্ডের পবনদীপ! ক্ষুব্ধ নেটিজেনরা

Exit mobile version