Sonu Nigam colleagues manhandled at Mumbai event

Sonu Nigam: সোনু নিগমের উপর হামলা মুম্বইয়ে, আহত বন্ধু রব্বানি, থানায় ক্ষুব্ধ গায়ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সঙ্গীতশিল্পী সোনু নিগম ও তাঁর সঙ্গীরা আক্রান্ত। অনুষ্ঠান চলাকালীন সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের চেম্বুর এলাকায় তিনি আক্রান্ত হন বলে জানা গিয়েছে। এই ঘটনায় তাঁর বন্ধু রব্বানি খান আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয় একটি সূত্রের দাবি।

জানা গিয়েছে, সোমবার মুম্বইয়ের চেম্বুরে সোনু নিগমের অনু্ষ্ঠান চলাকালীন চড়াও হন স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে। অনুষ্ঠান চলাকালীন শিল্পীর সঙ্গে বিধায়কের ছেলে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। শিল্পীর নিরাপত্তারক্ষী ও ম্যানেজারের সঙ্গে দুর্ব্যবহার করেন। সোনু নিগমকে ধাক্কা মারেন, তার পর তাঁর চুল ধরেও টানা হয়। এই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Raj Kapoor: রাজ কাপুরের ঐতিহ্যবাহী বাংলো অধিগ্রহণ করল গোদরেজ! কী হবে সেখানে?

সোমবার রাতেই সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ধারা (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ ধারা (অন্যায় ভাবে গতিরোধ করা), এবং ৩৩৭ (ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করা)— এই তিনটির ধারার অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। চেম্বুর থানায় এফআইআর দায়ের করেন শিল্পী। নিজের বিবৃতিতে বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিল্পী।

সোনু বলেন, ‘‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানি খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। আমার ম্যানেজার মরেই যেত।’’

আরও পড়ুন: Pathaan in Bangladesh: পাঠান মুক্তি পাচ্ছে বাংলাদেশে! জানালেন খোদ কিং খান, জানুন দিনক্ষণ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest