Sonu Nigam will come for the inauguration of MP cup in Diamond Harbour

আজানে ‘বিরক্ত’ সোনু নিগমের গলায় এবার ‘খেলা হবে’ স্লোগান! আসছেন বাংলায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার সঙ্গে তাঁর গভীর যোগসূত্র। আফটার অল, বাংলার জামাই বাবাজীবন তিনি। কথা হচ্ছে বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগমের। গায়কের এক ভিডিয়ো বার্তা ঘিরে মঙ্গলবার তোলপাড় বাংলার রাজনৈতিক মহল। এবার তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগান শোনা গেল জাতীয় পুরস্কারজয়ী এই গায়কের গলায়। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে ডায়মণ্ড হারবারে হাজির হচ্ছেন সোনু।

তবে কি রাজনীতির ময়দানে পা রাখছেন সোনু? নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ২০ সেকেন্ডের একটি ভিডিয়োয় রয়েছে যাবতীয় উত্তর। আপাতত রাজনীতিতে যোগ দিচ্ছেন না সোনু। তবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে তিনি আসছেন পশ্চিমবঙ্গে। ভিডিয়োয় সোনু বলছেন, “ নমস্কার। ৫ ডিসেম্বর ডায়মন্ড হারবারের এসডিও গ্রাউন্ডে আমি আসছি আমার প্রিয় বন্ধু অভিষেকের জন্য। সকলের সঙ্গে দেখা হবে।” এই বার্তা দিয়ে ভিডিয়োটি শেষ করার ঠিক আগেই সোনু বলে ওঠেন, “খেলা হবে।”

আরও পড়ুন: Katrina-Vicky: অতিথি তালিকায় নেই সলমন, নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশা’

এক সময় বলিউডে চুটিয়ে গান করেছেন সোনু। এখন রিয়ালিটি শোয়ের বিচারক হওয়ার সুবাদে বাংলাতেই রয়েছেন। নিজের মন্ত্যবের জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন গায়ক। এর মধ্যে অন্যতম আজান বিতর্ক। কেন মুসলিম না হয়েও আজানের শব্দে ঘুম ভাঙবে তাঁর? কেন ধর্মের নামে ব্যবহার করা হবে লাউডস্পিকার? সোনুর এমন প্রশ্নেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। তবে নিজের বক্তব্য থেকে পিছু হটেননি তিনি। পরে আবার অযোধ্যায় রাম মন্দির (Ram Temple) তৈরির জন্য আর্থিক অনুদানও দেন গায়ক। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নেতৃত্বে রাম মন্দির নির্মাণের এই কাজে তিনিও অংশীদার হতে চান বলেও জানান। এহেন সোনুর মুখেই শোনা গেল ঘাসফুল শিবিরের ‘খেলা হবে’ স্লোগান।

আগামী ৫ই ডিসেম্বর ডায়মন্ড হারবারের এসডিও গ্রাউন্ডে এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা’র উদ্বোধনী অনুষ্ঠান, সেখানেই পারফর্ম করবেন ‘আভি মুঝমে কহি’ খ্যাত গায়ক।  ডায়মন্ড হারবার লোকসভার অধীন সাতটি বিধানসভা কেন্দ্রের মোট ১২৮টি দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। স্থানীয় খেলোয়াড়দের সঙ্গে দলগুলির হয়ে খেলায় অংশ নেবেন বিশিষ্ট ফুটবলাররাও। সম্পূর্ণ কোভিডবিধি মেনেই চলবে এই আকর্ষণীয় ফুটবল প্রতিযোগিতা।

আরও পড়ুন: খুনের হুমকি কঙ্গনাকে, ‘ভয় পাই নাকি?’ প্রশ্ন ছুঁড়ে FIR দায়ের ‘ক্যুইন’-এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest