Site icon The News Nest

কেজরির আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন Sonu Sood! অভিনেতার নয়া পদক্ষেপে জল্পনা

sonu sud kejri scaled

আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন গরিবদের ‘মসিহা’ তথা বলিউড অভিনেতা সোনু সুদ। শুক্রবার সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির কনভেনর রাঘব চাড্ডার সঙ্গে দেখা করেন সোনু। তারপরই যৌথ সাংবাদিক বৈঠকে সোনু সুদ (Sonu Sood) এবং কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করবেন অভিনেতা। তারপর থেকেই তাঁর আপে যোগদান নিয়ে জল্পনা চলছে।

শুক্রবার সকালে দিল্লিতে কেজরিওয়াল (Arvind Kejriwal) এবং রাঘব চড্ডার সঙ্গে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করেন সোনু সুদ। সূত্রের খবর, এখনই সরকারিভাবে কেজরিওয়ালের দলে যোগ না দিলেও খুব শিগগিরই আপের পতাকা হাতে নিতে চলেছেন বলিউড অভিনেতা। আগামী দিনে সোনুকে সরাসরি দলে টানতে আগ্রহী কেজরিওয়াল নিজেও। যদিও, বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে দু’পক্ষই সোনুর রাজনীতিতে যোগের জল্পনা উড়িয়ে দিয়েছে। আপাতত দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ নামের কর্মসূচিতে অংশ নেবেন অভিনেতা।

আরও পড়ুন :  আম আদমি পার্টির পোস্টারে ছয়লাপ মেদিনীপুর, ‘পরিযায়ী পাখি’ কটাক্ষ Dilip Ghosh-এর

তবে, সোনু যে বেশিদিন নিজেকে রাজনীতি থেকে সরিয়ে রাখবেন না, সে ইঙ্গিত আগেই মিলেছিল। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি কংগ্রেসে যোগ দেবেন। এমনকী মুম্বই কংগ্রেসের এক নেতা তাঁকে মুম্বইয়ের মেয়র পদের প্রার্থী করার প্রস্তাবও দিয়েছিলেন। আবার তেলেঙ্গানার শাসক দল টিআরএসের (TRS) সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়েও আলোচনা কম হয়নি। তবে শেষ পর্যন্ত দিল্লির শাসকদল আম আদমি পার্টিকে বেছে নিতে চলেছেন অভিনেতা। সরকারি ঘোষণা না হলেও আপ (AAP) সূত্র অন্তত তেমনটাই দাবি করছে।

আরও পড়ুন : জ্যোতিষ কথা : নিজের হাত নিজে দেখেই জানতে পারবেন কখন ঘরে আসবে অনেক টাকা, জানুন পদ্ধতি

Exit mobile version