সোনুর উদ্যোগকে কুর্নিশ রাজ্যপালের, জানালেন শ্রমিকদের বাড়ি পাঠাতে মিলবে সরকারি সাহায্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: পরিযায়ী শ্রমিকদের নিরাপদে ঘরে ফিরেয়ে সব মহলের প্রশংসা কুড়িয়ে নিচ্ছেন সোনু সুদ। আম জনতা থেকে বলিউড তারকা,এমনকি রঙ নির্বিশেষে রাজনৈতিক ব্যক্তিত্বরাও কুর্নিশ জানাচ্ছেন সুপারম্যান সোনু সুদকে। তারকার পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর উদ্যোগকে আগেই মহত্ বলে উল্লেখ করেছিলেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি, এবার সোনুর সঙ্গে ব্যক্তিগতভাবে সাক্ষাত্ সারলেন রাজ্যপাল। শনিবার রাজভবনে অভিনেতার সঙ্গে একান্ত আলাপচারিতা সারতে দেখা গেল রাজ্যপালকে। জানা গিয়েছে সোনুর কাজের ভূয়সী প্রশংসা করেছেন মহারাষ্ট্রের রাজ্যপাল।

রাজভবনের তরফে জারি আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, মুম্বইয়ে রাজভবনে আজ সোনু সুদকে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ্যপাল। নিজের কাজ সম্পর্কে এদিন রাজ্যপালকে বিস্তারিত তথ্য দেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের নিজেদের রাজ্যে ফেরাতে কীভাবে ব্যবস্থা নিচ্ছেন তিনি সে সম্পর্কে জানান অভিনেতা। তাঁর কাজের ভূয়সী প্রশংসা করেছেন রাজ্যপাল এবং জানিয়েছেন এবং তাঁকে সরকারি সাহায্যের আশ্বাস দেন। এবিষয়টি নিজেই টুইট করে জানান মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়ারি।

আরও পড়ুন:

লকডাউনে দেশের বিভিন্ন প্রান্তে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন সোনু সুদ। শুধু শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়াই নয়, যাত্রাপথে শ্রমিকদের খাবার, জলের ব্যবস্থাও করেছেন সোনু। এমনকি নিরাপত্তার কথা ভেবে প্রয়োজনীয় PPE কিটের ব্যবস্থা করেছেন সোনু। আর সবটাই করেছেন একা দায়িত্ব নিয়ে। এই কাজের জন্য় একটি টিমও করেছেন তিনি। ANI-কে সোনু সুদ জানিয়েছেন, ”যতক্ষণ না শেষ পরিযায়ী শ্রমিকটি তাঁর বাড়ি পৌঁছে যাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত তিনি এই কাজ চালিয়ে যাবেন।”

তবে শুধু পরিযায়ী শ্রমিকদেরই নয়, কেরলে আটকে থাকা ওডিশা কিছু ছাত্রীকেও বিশেষ বিমানের ব্যবস্থা করে বাড়ি পৌঁছে দিয়েছেন সোনু। এমনকি যেকেউ যাতে সাহায্যের আবেদন করতে পারেন, তার জন্য খুলেছেন একটি বিশেষ টোল ফ্রি নম্বর। সেই নম্বরে আসা সমস্ত ফোন কল ও মেসেজের উত্তরও দিচ্ছেন সোনু এবং তাঁর টিমের সদস্যরা।

আরও পড়ুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest