Site icon The News Nest

এবার বড় পর্দায় ‘হিয়া’ অনামিকা, দেখুন, প্রথম ছবি ‘ইস্কাবন’-এর ঝলক…

WhatsApp Image 2021 03 16 at 11.29.22 AM

শ্যুটিংয়ে ব্যস্ত ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘হিয়া’ অনামিকা চক্রবর্তী। সদ্য শেষ হয়েছে মিউজিক ভিডিয়ো ‘জিনা’র কাজ। রবিবারে প্রকাশ্যে এসেছে টিজার। সোমবার তাঁর প্রথম ছবি ‘ইস্কাবন’-এর প্রথম ঝলক প্রকাশ পেল। ছোট পর্দার ঘেরাটোপ ছেড়ে অভিনয় দুনিয়ায় লম্বা উড়ান অনামিকার। সেই কারণেই তাঁর নানা রূপ।

মিউজিক ভিডিয়ো ‘জিনা’-এ কী ভাবে দেখা যাবে অনামিকাকে? ঝলক বলছে, অভিনেত্রী আদ্যন্ত প্রেমের গল্প শোনাবেন এখানে। দুরন্ত প্রেমিকার মতোই তিনি ধরা দিয়েছেন প্রেমের টানে। প্রেমিকের ভালবাসায় শিখেছেন ‘জিনা’। সোম চক্রবর্তীর পরিচালনায় গানের প্রতি ছত্রে তিনি স্বীকার করে নিয়েছেন সে কথা। সঙ্গী শানু। ২৫ মার্চ, দোলের আগে ভালবাসার রং ছড়াতে আসছে ইস্ট এন্ড এন্টারটেনমেন্টের এই ভিডিয়ো। গানে অন্বেষা, রাজ বর্মন।


আরও পড়ুন: ভণ্ডামি করা ছেড়ে দিচ্ছি! সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন আমির খান

পাশাপাশি, মনদীপ সাহার আগামী ছবি ইস্কাবনে অনামিকাকে দেখা যাবে ‘গোলাপি’ চরিত্রে। আনন্দবাজার ডিজিটালকে ফোনে জানিয়েছেন, ‘‘চরিত্র নিয়ে এখনই কিছু বলা যাবে না। প্রচুর স্তর ও রঙে রঙিন গোলাপি। আমরা সকলেই খুব পরিশ্রম করছি।’’

শ্যুটিংয়ের নেপথ্য কাহিনি বলছে, একঘেয়েমি কাটাতে কাজের ফাঁকেই খুনসুটিতে মেতে উঠেছেন অভিনেত্রী। কোথায় শ্যুট চলছে? অনামিকার শেয়ার করা ইনস্টাগ্রাম বলছে, জঙ্গলমহল, শালবনীর জঙ্গলে শ্যুট হচ্ছে। চরিত্রের প্রয়োজনে কখনও শাড়ি, কখনও খাকি পোশাকে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: ‘দ্রুত সেরে উঠছি’, অনুরাগীদের দুশ্চিন্তামুক্ত করলেন শন

 

Exit mobile version