স্বাধীনতা দিবসে বক্স অফিসে ‘সূর্যবংশী’ Vs ‘বেল বটম’! অক্ষয় কুমার বললেন…

মুক্তির অপেক্ষায় থাকা ‘সূর্যবংশী’, ‘বেল বটম’-এর ভবিষ্যত পরিকল্পনা জানালেন অক্ষয় কুমার।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি সূর্যবংশী এবং বেল বটম মুক্তি পেতে চলেছে স্বাধীনতা দিবসে। অগাস্টে সিনেমাহল খুললে ১৫ অগাস্ট রিলিজ করতে পারে আক্কির বহু প্রতীক্ষিত ছবি দুটি। শুধু তাই নয়, গুজব বেল বটম পাশাপাশি মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মে।

গত বছর ২৩ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক রোহিত শেট্টির ‘সূর্যবংশী’র। তবে করোনা মহামারীর জেরে শিকেয় উঠে এই পরিকল্পনা। হল বন্ধ হওয়ার আগেই ছবির মুক্তি অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেন পরিচালক। এরপর নির্দিষ্ট সময়ের অন্তরালে গুঞ্জন উঠেছে অক্ষয়-ক্যাটরিনা জুটির এই ছবি নাকি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তবে বরাবরই সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট। শেষ পর্যন্ত চলতি বছর ৩০ এপ্রিল ছবি মুক্তি পাওয়ার কথা ছিল, ফের দেশের করোনা পরিস্থিতি বিগড়ে যাওয়ায় বাধ্য হয়েই স্থগিত হয়ে যায় এই ছবির মুক্তি। এবার শোনা যাচ্ছে পরিস্থিতি সামন্য উন্নতি হলে স্বাধীনতা দিবসে মুক্তি পেতে পারে এই ছবি। অন্যদিকে স্বাধীনতা দিবসে মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে খিলাড়ি কুমারের অপর ছবি ‘বেল-বটম’-এর। এই দুই ছবির মুক্তির পরিকল্পনা তথা সম্ভাব্য ক্ল্যাশ নিয়ে অবশেষে মুখ খুললেন অক্ষয়।

আরও পড়ুন: পাভেলের স্পোর্টস ফিল্মে দিতিপ্রয়া, জানালেন শেষ হচ্ছে রানীমার পথ চলা

অক্ষয় জানিয়েছেন, ‘এই মুহূর্তে এটা আলোচনা করা যে স্বাধীনতা দিবসে সূর্যবংশী আর বেল বটম মুক্তি পাবে কিনা সেটা পুরোপুরি একটা জল্পনা হবে। দুই ছবিরই প্রযোজকরা বিষয়টি নিয়ে আলোচনা করছেন, রিলিজ ডেট নিয়েও পরিকল্পনা চলছে, সঠিক সময়ে এই ব্যাপারে ঘোষণা করা হবে’।

রোহিতের কপ ইউনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। ছবিতে অক্ষয়ের বিপীরতে আছেন ক্যাটরিনা, অন্যদিকে ক্যামিও রোলে থাকছেন ‘সিংহম’ অজয় দেবগণ ও ‘সিম্বা’ রণবীর সিং।রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। ছবিতে অক্ষয়ের নায়িকা বাণী কাপুর। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি,জ্যাকি ভাগনানি,দীপশিখা দেখমুখ,মণীষা আডবানি,নিখিল আডাবানিরা।

আরও পড়ুন: নুসরত জাহানের উদ্যোগে পলিটেকনিক কলেজে খোলা হল সেফ হোম ও কমিউনিটি কিচেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest