"Sorry, Promise To Be Mindful": Akshay Kumar On Tobacco Firm Ad

Akshay Kumar: জনগণের ক্ষোভের জেরে গুটখার বিজ্ঞাপন থেকে সরল অক্ষয়, চাইলেন ক্ষমাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তামাক সংস্থার পণ্যের বিজ্ঞাপন করার জন্য জনসাধারণের কাছে ক্ষমা চাইলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বিজ্ঞাপন করা নিয়ে জনগণের রোষের মুখে পড়া অভিনেতা জানিয়েছেন যে, তিনি আর ওই তামাকজাত পণ্যের বিজ্ঞাপনের মুখ থাকবেন না। পাশাপাশি তিনি ওই সংস্থার কাছে থেকে বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক বাবদ যে অর্থ নিয়েছেন, তা-ও কোনও সমাজকল্যাণমূলক কাজে দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বুধবার রাতে নেটমাধ্যমে একটি পোস্টে এ কথা জানান অক্ষয়।

বিমল এলাচির বিজ্ঞাপন করেছেন অক্ষয় কুমার। তাই নিয়েই হইহই করে নেমে পড়েছেন অনেকে। তাঁদের বক্তব্য, কেন গুটখার ব্র্যান্ডের বিজ্ঞাপন করবেন অক্ষয় কুমার? যিনি ফিট ইন্ডিয়ার কথা বলেন, যিনি পাঠ দেন স্বাস্থ্যই সম্পদ তিনি কটা পয়সার জন্য এই কাজ করবেন? এ তো দ্বিচারিতা। মূল্যবোধ বলে কিচ্ছু নেই?শুধু তাই নয়। পুরনো একটি ক্লিপিংও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে অক্ষয় কুমার বলছেন, তিনি কখনও গুটখার বিজ্ঞাপন করবেন না। কেউ কেউ ওই ক্লিপিং দিয়ে লিখেছেন, “আপনার বলা কথা আপনি ভুলে যেতে পারেন, আমরা কিন্তু ভুলিনি।”

আরও পড়ুন: রণবীরের ‘শেহরাবন্দি’ করলেন বোন করিশ্মা- করিনারা, দেখুন আলিয়ার ননদদের সাজ একনজরে

অক্ষয় ক্ষমা চাওয়ার পাশাপশি লিখেছেন, তিনি আর কখনও এই কাজ করবেন না। সেইসঙ্গে অভিনেতা আরও জানিয়েছেন, সংস্থার সঙ্গে যা চুক্তি তাতে আরও কিছু দিন এই বিজ্ঞাপনটি প্রদর্শিত হবে। এটায় আর কিছু করা যাবে না। কিন্তু ভবিষ্যতে এরকমটা আর হবে না। গত বছর অক্টোবরে একই সিদ্ধান্ত নিয়েছিলেন অমিতাভ বচ্চনও।

অক্ষয় ছাড়াও বিমলের বিজ্ঞাপন করেন অভিনেতা অজয় দেবগণ। কিন্তু তাঁর ক্ষেত্রে এই রকম মুখরিত হয়নি সোশ্যাল মিডিয়া। এমনিতে অজয় দেবগণ এক প্রকার চেইন স্মোকার। অক্ষয়ের ক্ষেত্রে তাঁর পুরনো কথাই তির হয়ে বিঁধছে। এমনকি কেউ কেউ তাঁকে ‘ভণ্ড’ বলেও উল্লেখ করেন। তাই জনরোষের মুখে পড়েই শেষমেশ এই সংস্থার বিজ্ঞাপন থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলি তারকা।

আরও পড়ুন: সংস্কৃত আর লাতিনের মেলবন্ধন, জানুন Priyanka Chopra -র মেয়ের নাম ও অর্থ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest