Site icon The News Nest

মা-বাবাকে অশ্লীল কথা বলছে লোকে, নেটমাধ্যম থেকে বিদায় নিলেন অভিনেতা Sourav Das

sourav Das

ঝাড়গ্রামে বেড়াতে গিয়েছেন অভিনেতা সৌরভ দাস। সঙ্গে কেবল তাঁর সহকারী। আগামী কিছু কাজের চরিত্র নিয়ে ভাবার জন্য স্থির হয়ে সবুজের কাছাকাছি থাকা দরকার বলে মনে করছেন সৌরভ। তাই বাইরে যাওয়া। সেখান থেকেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে জানালেন, নেটমাধ্যম থেকে বিদায় নিতে চান তিনি।

সৌরভের ভিডিয়োতে দেখা যাচ্ছে, বৃষ্টিভেজা বিকালের ছবি। ঘরের ভিতরের আলো-আঁধারি আর বাইরের সুবজের উপর ঝরে পড়ছে বারিধারা।ঘরের ব্যাকলনিতে দাঁড়িয়ে থাকা সৌরভের ঝলকও সেলফি ক্যামেরায় ধরা পড়েছে। নেপথ্যে বাজছে অরিজিত সিংয়ের গাওয়া ‘চল ওয়াহঁ যাতে হ্যায়’। সৌরভ লিখলেন, ‘আপতত এটাই আমার শেষ পোস্ট… হয়তো কয়েক দিন বাদে আবার ফিরব। তত দিনের জন্য বিদায় বন্ধুরা। সুস্থ থাকবেন, ভাল থাকবেন।’ নীচে হ্যাশট্যাগে যোগ করেছেন ‘সোশ্যাল ডিটক্স’।

আরও পড়ুন: ছেলে না মেয়ে? দিন এগোতেই মাতৃত্ব নিয়ে খোলাখুলি পোস্ট নুসরতের

সোশ্যাল মিডিয়াকে আচমকা বিদায় জানানোর কারণ হিসাবে এক সাক্ষাত্কারে সৌরভ জানিয়েছেন, ‘আমার ফেসবুক পেজে আমাকে আক্রমণ করা হলে আমার বাবা-মা আমার হয়ে পালটা মন্তব্য করেন। এরপর তাঁদের দিকে নানারকম জঘন্য ইঙ্গিত ধেয়ে আসে’। বাবা-মা’কে অনেক বুঝিয়েওছেন বলে জানান সৌরভ, কিন্তু ছেলের অপমান মেনে নিতে পারেন না তাঁরা। সৌরভ জানিয়েছেন দিন সাতেক পরে যদি মানসিক অবস্থা বদলায় তাহলে হয়ত ফের ভার্চুয়াল দুনিয়ায় ফিরবেন।

এমনকি সৌরভ জানালেন ভবিষ্যতে নিজের প্রোফাইলগুলো জনসংযোগ দলের হাতেই হয়ত ছেড়ে দেবেন। এতদিন ফ্যানেদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখতে গিয়ে নিজেই সবটা ম্যানেজ করতেই কিন্তু আর কটূক্তি হজম করতে পারছেন না।

বুধবার তিনি অভিনেত্রী বরখা বিশতের একটি পোস্ট দেখে উদ্বুদ্ধ হয়েছেন বলে জানালেন। তাঁর সহ-অভিনেত্রী বরখাও নেটমাধ্যম থেকে বিদায় নিয়েছেন। সেটা দেখার সঙ্গে সঙ্গে তিনি ভাবলেন, ‘‘আরে আমিও তো এটাই ভাবছিলাম।’’ যেমন ভাবা তেমন কাজ। তবে তিনি জানিয়ে দিলেন, ফেসবুক বা ইনস্টাগ্রাম, কোনও প্রোফাইলই নিষ্ক্রিয় করবেন না। তিনি ‘লগ আউট’ করে যাবেন। যার ফলে মানুষ তাঁকে দেখতে পাবেন। কিন্তু তিনি সেখানে উপস্থিত থাকবেন না।

আরও পড়ুন: Dilip Kumar: পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য দিলীপকুমারের; চোখের জলেই বিদায় ট্র্যাজেডি কিং-কে

Exit mobile version