sovan-baishakhi's romantic video in horse drawn carriages in front of victoria memorial, going viral

ঘোড়ার গাড়িতে বসে ‘পৃথিবী বদলে গেছে’ গাইলেন Sovan-Baisakhi; ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইদানিং বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর শোভন চট্টোপাধ্যায়ের একের পর এক ভিডিও ভাইরাল (Viral Video) হওয়ায় তাঁরা আবারও চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। কখনও ‘মম চিত্তে” গান নাচ, আবার কখনও শাম্মী কাপুরের (Shammi Kapoor) বিখ্যাত হিন্দি সিনেমার গানে শোভনকে ঘিরে বান্ধবী বৈশাখীর নাচ। সবই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  এবার তাঁদের আরও একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে দুজনকে কলকাতার ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে চড়ে মহানগরীর রাস্তায় ঘুরতে দেখা যাচ্ছে।

ফের ফেসবুকে ভাইরাল হয়েছে শোভন-বৈশাখীর নতুন ভিডিয়ো। যেখানে ভিক্টোরিয়ার সামনে জুড়ি গাড়িতে দেখা মিলল এই কপোত-কপোতির। প্রেম আর ভিক্টোরিয়া মিলে মিশে একাএকার। এবার সেই ভিক্টোরিয়ার সামনেই রোম্যান্সে মজলেন শোভন-বৈশাখী।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় তো ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে সটান শোভন চট্টোপাধ্যায়কে প্রশ্নই করে বসলেন- ‘তোমার মধ্যে যে এতো রোম্যান্স তা তো বুঝিনি বাবা… বলতো সত্যি করে কলেজে পড়বার সময় কাকে নিয়ে ভিক্টোরিয়ায় প্রেম করতে আসতে?’  কখনও ভিক্টোরিয়া, কখনও গড়ের মাঠ, কখনও প্রিন্সেপ ঘাট- কলকাতার সমস্ত ‘লাভ-স্পট’-এ ঘুরে ঘুরে হাতে হাতে ধরে গান গাইতেও ওই সাক্ষাত্কারে দেখা যাচ্ছে শোভন-বৈশাখীকে। তাঁদের সাফ বার্তা- ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কাম হেয় কেহনা’।

যদিও তাঁদের এই রসালো রোম্যান্সে মন ভিজছে না নেটপাড়ার। চরম ট্রোলড হচ্ছেন জুটি। একজন জনৈক সেই ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে লিখেছেন, ‘লোক হাসানোর একটা সীমা থাকা উচিত’। উল্লেখ্য, এক সংবাদ চ্যানেলের বিশেষ অনুষ্ঠান সূত্রেই ভিক্টোরিয়ার সামনে শ্যুটিং সারছিলেন তাঁরা।

এর মধ্যেই কিছুদিন আগে শোভন ও বৈশাখী জানিয়েছেন পুজোর কোন দিনে তারা কী পোশাক পরবেন সেটা তারা আগেই ঠিক করে নিয়েছেন। সাথে এই বার পুজো তে কোন কোন ব্যাক্তিকে এইবার পুজোর উপহার দেবেন আর কি দেবেন সেগুলোও একসাথে চিন্তা ভাবনা করে ঠিক করে ফেলেছেন তাঁরা। এই করোনা এর দুশ্চিন্তা এর সময় সব দিকে যখন দুর্গাপুজো নিয়ে লোকজনের মধ্যে উন্মাদনা একটু থেমে গিয়েছে, ঠিক তখনই আশ্চর্যজনক ভাবে এই জুটির পুজোর প্ল্যানিং যেনো বেশি করে ফুটে উঠেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest