Site icon The News Nest

Sovan-Baisakhi: শোভন-বৈশাখীর ‘কাশ্মীর ফাইল্‌স’! মুহূর্ত ভাগ নেটিজেনদের সঙ্গে

sovan scaled

একদা তৃণমূলের কানন এখন ভূস্বর্গে। কাশ্মীরে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গী বৈশাখী চট্টোপাধ্যায়। আর নেটমাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়তেই কমেন্ট, শেয়ারের ছড়াছড়ি। তবে একা নন, কাশ্মীরে সপরিবারে শোভন এবং বৈশাখী। শোভন-বৈশাখীর সঙ্গে কাশ্মীর সফরে গিয়েছে বৈশাখী কন্যা মেহুল। সেই সব ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন শোভন-বান্ধবী।

১৬ মার্চ আচমকাই শোভন, বৈশাখীর কাশ্মীর অভিযান। খাওয়া দাওয়া থেকে ছবি তোলা। হরেক অভিজ্ঞতার সাক্ষী থাকলেন শোভন-বৈশাখী । কখনও গুলমার্গ, সোনমার্গ, কখনও টিউলিপ গার্ডেন, কখনও আবার ক্ষীর-ভবানী মন্দির ঘুরে দেখা। কাশ্মীর দাপিয়ে বেড়ালো অধুনা বাঙালির কৌতূহলের জুটি। ছবি তুললেন নানা পোজ়ে। কখনও একই ফ্রেমে শোভন বৈশাখী। কখনও মায়ের সঙ্গে ছবি তুলল বৈশাখীর কন্যা রিলিনা। কখনো ছবিতে রিলিনার ‘দুষ্টু’ ! কখনও আবার টিউলিপের ব্যাকগ্রাউন্ডে সপরিবারে পোজ।

আরও পড়ুন: Aryan Khan: মাঠে হাজির হাজির শাহরুখ-পুত্র, ম্যাচ জিততেই পেলেন ‘লাকি চার্ম’ তকমা

কলকাতায় ফিরে অভিজ্ঞতা ভাগ করে নিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কেমন কাটল কাশ্মীর সফর? বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানালেন, কাশ্মীরের বাঙালি পর্যটকদের থেকেও নিস্তার নেই! শোভন বৈশাখীকে দেখে কেউ এগিয়ে সেলফি তুললেন, আড়ালে আবডালে শোভন বৈশাখীকে নিয়ে কৌতুহলী চর্চাও নজর এড়ালো না।

একদা তৃণমূলের কানন, ভূস্বর্গের কাননে ছবি তুলতে যে এত পারদর্শী, সেটা নতুন করে আবিষ্কারও করলেন বৈশাখী। ৬ বছর বয়সে বৈশাখী কাশ্মীরে গিয়েছিলেন। তৃণমূল নেতা শোভনেরও কাশ্মীরে যাওয়া এই প্রথম নয়। কিন্তু বৈশাখীর হাত ধরে প্রথমবার ভূ-স্বর্গ ভ্রমণ কাননের! এক লহমায় মনে হতেই পারে ‘ইঁয়ে কাহা আ গ্যায়ে হাম।’

আরও পড়ুন: স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং সেরে দেশে ফিরলেন শাহরুখ, মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি

 

 

Exit mobile version